অনৈতিক কর্মকান্ডের অভিযোগে ছাত্রলীগ নেতাকে পিটুনি

প্রকাশিত: ৯:৩৬ পূর্বাহ্ণ, মে ৩০, ২০২০

নোয়াখালী সংবাদদাতা: অনৈতিক কর্মকান্ডের অভিযোগে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজুকে স্থানীয় জনতা গণপিটুনি দিয়েছে। এসময় সঙ্গে থাকা তার বন্ধুকে পিটিয়ে আহত করা হয়।

জানা গেছে, গতকাল শুক্রবার (২৯ মে) বিকেলে এ বিষয়ে উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারি মুজিব কলেজ ছাত্রলীগ প্রেস বিজ্ঞপ্তি দেয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ,বাংলাদেশ ছাত্রলীগ কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা ও সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনবহির্ভূত অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হওয়ায় সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু স্থানীয় জনতার হাতে গণপিটুনির শিকার হয়।

এ ঘটনায় সংগঠন জানিয়ে দিয়েছে, এ ঘটনার দায়-দায়িত্ব সংগঠন বহন করবে না। এছাড়া ভবিষ্যতে তার কর্মকান্ডের দায়-দায়িত্ব নিজেকেই বহন করতে হবে।

জানা যায়, বৃহস্পতিবার রাত ১২টার সময় সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর-এর মাওলা রাজু ও তার বন্ধু উই ফর ইউ’র সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম উপজেলার বসুরহাট পৌরসভা ৪নং ওয়ার্ডে হক মার্কেট এলাকায় অনৈতিক কর্মকান্ডের অভিযোগে গণপিটুনির স্বীকার হয়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না জানান, কারো ব্যক্তিগত অনৈতিক কার্যক্রমের দায়ভার কখনও সংগঠন বহন করবে না।

পাশাপাশি তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য নোয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক বরাবর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য জানানো হয়েছে। যেকোনো সময় তার বিরুদ্ধে নোয়াখালী জেলা ছাত্রলীগ সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবে বলেও জানিয়ে দেয়।

এ বিষয়ে সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু’র সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

ভুলুয়া বাংলাদেশ/এএইচ