আসন্ন রায়পুর পৌর নির্বাচনে সাইফুলকে কাউন্সিলর প্রার্থী চায় এলাকাবাসী

আসন্ন রায়পুর পৌর নির্বাচনে সাইফুলকে কাউন্সিলর প্রার্থী চায় এলাকাবাসী

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

রায়পুর সংবাদদাতা: লক্ষ্মীপুর জেলার রায়পুরে আসন্ন পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থীদের বেশ তোড়জোড় চলছে।

এদিকে রায়পুর পৌর ৩নং ওয়ার্ডের সাবেক রায়পুর পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামকে কাউন্সিলর হিসেবে দেখতে চায় পৌর ৩ নং ওয়ার্ডবাসী।

তথ্যমতে, সাইফুল ইসলাম ২০০০ থেকে ২০০৬ সাল পর্যন্ত রায়পুর পৌর ছাত্রদলের একজন সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরে জীবীকার তাগিদে তিনি সৌদি আরবে পাড়ি দিয়ে ব্যবসায় জড়িয়ে পড়েন।

কথা হলে সাইফুল ইসলাম জানান, রায়পুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের বেশ কয়েকজন আমাকে ফোন দিয়ে রায়পুর পৌরসভার নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থীর জন্য প্রস্তাব দিচ্ছে। আমি বর্তমানে সৌদি থেকে ইউরোপে পাড়ি দিয়ে পর্তুগালে আছি। আমি যদি আসন্ন পৌর নির্বাচনে অংশ গ্রহন করতে না পারি তবুও জনগণের পাশে আছি।

আমার প্রবাস জীবনে আমি লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার একাধিক সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্তা রেখে বিভিন্ন কর্মকাণ্ডে অংশগ্রহন করে সাধারণ মানুষের পাশে থেকে নিজের সামর্থ্যমতো দাঁড়ানোর চেষ্টা করেছি।

এরআগে আমি সততার সাথে দীর্ঘ সময় ধরে (১২ বছর) ব্যবসা করেছি এবং লক্ষ্মীপুর-রায়পুর উপজেলার অনেক লোকের চাকরি পাওয়ার ব্যাপারে ব্যবস্থা করে দিয়েছি। রায়পুরের অনেক ছোট বড় সংস্থাকে অনেকভাবে সাহায্য সহযোগিতা করে আসছি।

এ ছাড়াও প্রতিবছর পবিএ ঈদে রায়পুর পৌর শহরের বিভিন্ন এলাকার হতদরিদ্র মানুষের পাশে থেকে কাপড়ের ব্যবস্থা করেছি দীর্ঘ দিন। এরপর সৌদি আরব করার পর বর্তমানে ইউরোপের দেশ পর্তুগাল আছি। আসন্ন রায়পুর পৌর নির্বাচনে সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এলাকার সাধারণ জনগণের ভাষ্য মতে, রায়পুর পৌর শহরের আব্দুল রহমান হাজী বাড়ীর সাবেক ছাএদলের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম (প্রবাসী) আমাদের এলাকার মোস্তাফা মিয়ার ছেলে। সাইফুল একজন ভালো মনের মানুষ।

এ ছাড়াও এলাকায় রয়েছে তার অনেক সুনাম। সবাই তার প্রতি আশা-আকাংখা ব্যক্ত করে আসন্ন পৌরসভার নির্বাচনে ভোট করার জন্য অনুরোধ জানিয়েছেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।