ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন টিটু

মানবতার ফেরিওয়ালা ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন টিটু

প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২০

বুরহান উদ্দিন মুজাক্কির: নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন টিটু নিরলসভাবে জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

মহামারি করোনাভাইরাসকালীন (কোভিড-১৯) শুরু থেকে ইউনিয়নের গরীব অসহায় জনগণের খোঁজ নেয়া তাদের পাশে সহযোগিতা করা, খাদ্য সামগ্রী বিতরণ করা, মাক্স বিতরণ করা’সহ বেশকিছু সামাজিক কাজ করে যাচ্ছেন মানবতার ফেরিওয়ালা ইউপি পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন টিটু।

এ ছাড়া তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এলাকায় বৃক্ষ রোপন কর্মসূচী’সহ সামাজিক কাজ করে যাচ্ছেন এই ইউপি চেয়ারম্যান।

সরেজমিনে গিয়ে যানা যায়, ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন টিটুর পিতা মরহুম বীরমুক্তিযোদ্ধা ওয়াজি উল্লাহ মিয়া একজন মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন এবং চাপরাশিহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

তিনি ও জনগণের জন্য অকাতরে দান করতেন জনগণের পাশে থাকতেন। মহিউদ্দিন টিটু পিতার থেকে দীক্ষিত হয়ে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে নিরলসভাবে জনগণের জন্য কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে জনাব মহিউদ্দিন টিটুর কাছে জানতে চাইলে তিনি বলেছেন, আমার পিতা মরহুম ওয়াজি উল্লাহ মিয়া একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি এই ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি ছিলেন।

তিনি লোভ লালসার ঊর্ধ্বে থেকে জনগণের জন্য কাজ করেছিলেন, আমিও ওনার অনুপ্রেরণায় বর্তমানে জনগণ আমাকে তাদের সেবা করার জন্য নির্বাচিত করেছেন আমি তাদের জন্য কাজ করে যাচ্ছি ইনশাআল্লাহ আগামীতে ও মানুষের জন্য কাজ করে যাবো।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।