ঈদকে সামনে রেখে শার্শায় সক্রিয় মাদক চক্র!

ঈদকে সামনে রেখে শার্শায় সক্রিয় মাদক ব্যবসায়ি চক্র, মাদক’সহ আটক-২

প্রকাশিত: ৯:২৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০২১

এসএম স্বপন (বেনাপোল প্রতিনিধি): পবিএ ঈদকে টার্গেট করে, মাদক মজুদের লক্ষ্যে সক্রিয় হয়ে ওঠেছে যশোরের শার্শা সীমান্তের মাদক ব্যবসায়ীরা। প্রায় প্রতিনিয়ত আইন শৃঙ্খলা-রক্ষাকারী বাহিনীর হাতে মাদক’সহ আটক হচ্ছে কোনও না কোনও মাদক ব্যবসায়ী চক্র।

জানা গেছে, আসন্ন পবিএ রমজান’র ঈদকে টার্গেট করে দেশের অভ্যন্তরে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে করে যাচ্ছে মাদকের মজুদ। এরা করোনাভাইরাসকে (কোভিড-১৯) তোয়াক্কা না করে, আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সীমান্ত পথে ভারত থেকে আনছে ফেনসিডিল ইয়াবা’সহ মাদকদ্রব্য চোরা চালান।

এদিকে শনিবার (১৭ এপ্রিল) বিকালে এমন এক মাদক পাচারের সময় শার্শার পল্লী বিদ্যুৎ-১ অফিসের সম্মুখের পাকা রাস্তার ওপর হতে ৭৫ বোতল ফেন্সিডিল’সহ ১টি প্রাইভেটকার সহ যশোরের অভয়নগর থানাধীন গুয়াখোলা গ্রামের মৃত সহিদুল্লাহ খানের ছেলে বিল্লাল হোসেন (৩২) ও ড্রাইভারপাড়া বৌ বাজারের বাসিন্দা মাসুদ মোল্যার স্ত্রী রেকসানা বেগমকে (২৮) আটক করেছে শার্শা পুলিশ।

স্থানীয়রা অভিযোগ করেছে, করোনায় লকডাউনে যেখানে আমরা ঔষধ পর্যন্ত আনতে ঘরের বাহিরে বের হতে পারছি না, সেখানে প্রাইভেটকারে করে আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসায়ীরা কিভাবে মাদক পাচার করে আনছে, তা আমাদের বোধগম্য নয়।

আর সীমান্তেই বা তারা কিভাবে পৌঁচ্ছাছে, আর কিভাবেই বা মাদক আনছে, তা সত্যিই রহস্যজনক ব্যাপার। তাই আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে আরও সজাগ থাকার আহবান জানান তারা।

এ বিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বলেন, ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার’সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সেই সাথে আটকদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাও রুজু হয়েছে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।