উপ-নির্বাচনে সব আসনে প্রার্থী দেবে সংসদের বিরোধী দল জাতীয় পার্টি

উপ-নির্বাচনে সব আসনে প্রার্থী দেবে সংসদের বিরোধী দল জাতীয় পার্টি

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

৫টি আসনের আসন্ন উপ-নির্বাচনে প্রার্থী দেবে সংসদের বিরোধী দল জাতীয় পার্টি (জাপা)। দলটির চেয়ারম্যান জিএম কাদের এ তথ্য জানিয়ে বলেছেন, গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে জাপা সব নির্বাচনে অংশ নেবে।

উপ-নির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টির প্রস্তুতি রয়েছে। প্রার্থী বাছাইয়ের কাজও এরই মধ্যে শুরু হয়েছে। মুজিববর্ষ উপলক্ষ্যে সোমবার (২৪ আগস্ট) সংসদ ভবনের চত্বরে বৃক্ষরোপণ অনুষ্ঠানে এসব কথা বলেন বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।

এ সময় উপস্থিত জাপার কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল এমপি, নাজমা আক্তার এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা রওশন আরা মান্নান এমপি, তালুকদার নুরুল ইসলাম এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি প্রমুখ।

মঙ্গলবার থেকে জাপার দলীয় মনোনয়ন ফরম বিতরণ : মঙ্গলবার থেকে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয় থেকে উপনির্বাচনের দলীয় প্রার্থী ফরম বিতরণ করা হবে। আজ সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পাবনা-৪ আসনে উপনির্বাচনের ফরম বিতরণ করা হবে।

২৯ আগস্টের মধ্যে এ ফরম জমা দিতে হবে। একই সময়ে ঢাকা-৫ এবং নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে জাপার মনোনয়নপ্রত্যাশীরা ফরম নিতে পারবেন। আগামী ৩১ আগস্ট মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে বলে দলীয় বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।