ঋণ পরিশোধে ব্যর্থ,প্রবাসীর আত্মহত্যা

প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২১

নোয়াখালী সংবাদদাতা: নোয়াখালীর চাটখিলে বিষপান করে এক সৌদি প্রবাসী আত্মহত্যা করেছেন। তার নাম বেলায়েত হোসেন মানিক (৩২)। বেলায়েত উপজেলার খিলপাড়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের কড়িহাটি গ্রামের মৃধা বাড়ির আবুল কালাম ছিদ্দিকের ছেলে।

শুক্রবার (১৬ জুলাই) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে নিজ বাড়িতে বিষপান করেন মানিক। এরপরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

খিলপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, নিহত মানিক কিছু দিন আগে সৌদি আরব থেকে দেশে আসেন।

তিনি সৌদি থাকাকালীন বিভিন্ন মানুষকে সেদেশে নেওয়ার কথা বলে টাকা নেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে কাউকে সেখানে নিতে পারছিলেন না। এমতাবস্থায় বিভিন্ন মানুষ তাদের টাকা ফেরত চাচ্ছিলেন। ওই টাকা পরিশোধ করতে পারছিলেন না মানিক। এমতাবস্থায় বিষপানে আত্মহত্যা করেন তিনি।

এসআই ইকবাল জানিয়েছেন, বিকাল ৪টার দিকে নিজ বসতঘরে বিষপান করেন মানিক। বিষয়টি পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে হাসপাতাল নিতে গেলে পথেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ বিকাল ৫টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খিলপাড়া তদন্ত কেন্দ্রে এনে রাখে। পরবর্তীতে এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।