করোনার নমুনা পরীক্ষা দিতে এসে যুবকের মৃত্যু

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

নরসিংদী সংবাদদাতা: করোনাভাইরাসের পরীক্ষার জন্য নমুনা দিতে এসে টুটুল মিয়া (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১০ জুন) দুপুরে নরসিংদী জেলা করোনা হাসপাতালে এ ঘটনা ঘটে।

নরসিংদী জেলা করোনা (কোভিড-১৯) হাসপাতাল এর মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। টুটুল মিয়া রায়পুরা উপজেলার ভিটি মরজাল এলাকার শাজাহান মিয়ার ছেলে।

জানা যায়, টুটুলের গত ৪ থেকে ৫ দিন ধরে জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট ছিলো। তিনি বাড়িতে প্রাথমিক চিকিৎসা নেয়ার পরও উন্নতি না হওয়ায় করোনা পরীক্ষার সিদ্ধান্ত নেন।

বুধবার সকালে মাকে নিয়ে হাসপাতালে করোনার নমুনা দিতে আসেন। হাসপাতালে আসার পর টুটুলের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তার মা কর্তব্যরত টেকনোলজিস্টদের আগে নমুনা নেয়ার অনুরোধ করেন।

পরে টেকনোলজিস্টরা টুটুলের অবস্থা খারাপ দেখে দ্রুত হাসপাতালে ভর্তি করেন। পরে হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

নরসিংদী জেলা করোনাভাইরাস হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান বলেছেন, টুটুল নমুনা দিতে আসার পর শ্বাসকষ্ট বেড়ে গেলে আমরা তাকে হাসপাতালে ভর্তি করি। পরে অবস্থা সংকটাপন্ন দেখা দিলে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়।

কিন্তু ঢাকায় নেয়ার আগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয় হাসপাতালে। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় উপজেলা কুইক রেসপন্স টিমের মাধ্যমে মৃতের জানাজা শেষে দাফন করা হবে।

 

ভুলুয়া বাংলাদেশ/এএমএইচ