কুমিল্লায় আ’লীগের নেতাকে জবাই করে হত্যা!

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, মে ২৫, ২০২০

তিতাস (কুমিল্লা) সংবাদদাতা: ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি নবীর হোসেন নবী (৫৫) নামে বয়োজ্যেষ্ঠ’কে কুমিল্লা তিতাস উপজেলায় এলোপাতাড়ি ছুরিকাঘাত ও গলা কেটে হত্যা (জবাই) করেছে দুর্বৃত্তরা।

গত রোববার (২৪ মে) দিনগত রাত সাড়ে সাতটার দিকে উপজেলার বাতাকান্দি-মোহনপুর সড়কের কৈয়ারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

ময়নাতদন্তের জন্য পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত নবীর হোসেন উপজেলার ২ নং জগতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

নিহত নবীর হোসেন নবী’র ছেলে রাসেল জানিয়েছেন, গত রোববার ইফতারের পর স্থানীয় ভূইয়ার বাজার নাম এলাকা থেকে বাড়িতে যাচ্ছিলেন তার বাবা। চলতি পথেই এ ঘটনা ঘটে।

ছেলে রাসেলের সন্দেহ, ডাকাতির অভিযোগে গ্রেফতার হওয়া তার চাচাতো ভাই আউয়াল জামিনে মুক্তি পেয়ে সহযোগিদের নিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এদিকে গ্রামের বাসিন্দা মো. মহসিনেরও সন্দেহ হয়েছে আউয়ালকে নিয়ে। তিনি জানিয়েছেন, আমি মসজিদে এতেকাফে ছিলাম। আউয়াল আমাকেও ডাকাডাকি করে। নবীনের সঙ্গে মেরে ফেলার হুমকি দেয়।

এখনও আউয়াল এর দুই ভাই সৌদি আরব থেকে ফোন করে হুমকি দিয়ে যাচ্ছে বলে তিনি জানান।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, নবীর হোসেনকে হত্যার ঘটনায় সন্দেহভাজনদের নাম উল্লেখ করে হত্যা মামলা হয়েছে। আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। মাঠে একাধিক টিম কাজ করছে।

ভুলুয়া বাংলাদেশ/এএইচ