কোম্পানীগঞ্জে ছাত্রদলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জে ছাত্রদলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৩৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির বর্তমান নেতৃত্ব নিয়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে কাল্পনিক, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদল, বসুরহাট পৌরসভা ছাত্রদল ও সরকারি মুজিব কলেজ ছাত্রদল।

সোমবার (৩১ আগস্ট) বিকেল ৪ টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোহাম্মদপুর গ্রামে উপজেলা ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এই প্রতিবাদ সভায় প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

প্রতিবাদ লিপিতে উল্লেখ করা হয়েছে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার ‘মওদুদ আহমদ’ এর নেতৃত্বে উপজেলা বিএনপি, বসুরহাট পৌরসভা বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠন’গুলো ঐক্যবদ্ধ এবং নেতৃত্বের কোনো সংকট নেই। এ সময় আরও উপস্থিত ছিলেন-

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাভেল, সাধারণ সম্পাদক আরিফুল হক আরিফ, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হোসেন মোহাম্মদ এরশাদ, বসুরহাট পৌরসভা ছাত্রদলের সভাপতি জাকির হোসেন সুমন, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ নুুুর আল সোহান, সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্লাহ ইমন, সাধারণ সম্পাদক নুরনবী রুবেল প্রমূখ।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।