খালেদা জিয়াই প্রধানমন্ত্রী হবেন: নজরুল ইসলাম খান

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, জুন ২, ২০২০

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, জনগণ নির্ভয়ে ভোট দিতে পারলে বেগম খালেদা জিয়াই আবার প্রধানমন্ত্রী হবেন।

তিনি বলেন, মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ানোর যে শিক্ষা জিয়াউর রহমান দিয়ে গেছেন সেই শিক্ষা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। মানুষের ভালোবাসা অর্জন করতে পারা শহীদ জিয়ার প্রতি আনুগত্য প্রমাণ করা। এটি করতে না পারলে শহীদ জিয়ার কর্মী দাবি করা যাবে না।

সোমবার (১ জুন) রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী’ উপলক্ষে খিলক্ষেত থানা বিএনপির উদ্যোগে আয়োজিত আলোচনাসভায় নজরুল ইসলাম এসব কথা বলেন।

জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেনের তত্ত্বাবধানে বক্তব্য রাখেন স্থানীয় বিএনপি নেতা হাজী এসএম ফজলুল হক এবং সোহরাব খান স্বপন প্রমুখ।

জাতীয় নির্বাচন প্রসঙ্গ টেনে নজরুল ইসলাম খান বলেন, বাংলাদেশ রাজনৈতিক এবং অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হোক তা অনেকই চায় না। এ কারনে ষড়যন্ত্রের মুখে পরাজিত করছে আমাদের।

তিনি বলেন,জনগণের ভোটের অধিকার থেকে বঞ্চিত করা হয়েছে। জনগণ ভোটের অধিকার পেলে নির্ভয়ে ভোট দিতে পারলে বেগম খালেদা জিয়াই আবার প্রধানমন্ত্রী হবেন।

ভুলুয়া বাংলাদেশ/এএইচ