চার জেলায় বজ্রপাতে ৫ জন নিহত

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, জুন ৫, ২০২০

বজ্রপাতে পাবনার সুজানগরে দু’জন, নওগাঁর রাণীনগরে একজন, নাটোরের গুরুদাসপুরে একজন ও গাইবান্ধার সাদুল্যাপুরে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সুজানগর (পাবনা): সুজানগরে বজ্রপাতে শুক্রবার দুপুরে সম্রাট হোসেন (১৫) নামের এক কিশোর ও বৃহস্পতিবার বিকেলে জলিল সরদার (৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন। সুজানগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে তাবাসসুম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সম্রাট উপজেলার দুলাই ইউনিয়নের রাইসিমুল গ্রামের শাহজাহান হোসেনের ছেলে এবং জলিল সরদার একই ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত রমজান সরদারের ছেলে।

নওগাঁ: নওগাঁর রানীনগরে বজ্রপাতে মিঠু (৪২) নামে এক কৃষক নিহত হয়েছেন। মিঠু রাণীনগর উপজেলার লোহাচূড়া গ্রামের মৃত আয়েজ উদ্দীনের ছেলে।

রাণীনগর থানার ওসি জহুরুল হক জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মিঠু তার তার বাড়ির পাশের পুকুরে মাছ মারতে গেলে গেলে বজ্রপাতে তার মৃত্যু হয়।

বড়াইগ্রাম (নাটোর): নাটোরের গুরুদাসপুরে কচুগাড়ী গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে বজ্রপাতে মোকবুল হোসেন টিক্কা (৩৩) নামে একজন নিহত হয়েছেন। এসময় তার শ্যালক সজিব হোসেন ফকির (২২) গুরুতর আহত হন।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলা কচুগ্রাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। টিক্কা উপজেলার বিলকাঠর গ্রামের মৃত সেকেন আলীর ছেলে এবং মুন্নাফ হোসেনের জামাতা। গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সাদুল্যাপুর (গাইবান্ধা) : গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কাঠাল লক্ষীপুর গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বজ্রপাতে সুরমা খাতুন (১১) নামের এক শিশু নিহত হয়েছে। সুরমা ওই গ্রামের শেখ ছকু মিয়ার মেয়ে।

বাড়ির পাশে মাঠ থেকে নিজেদের একটি গরু আনতে গিয়ে বজ্রপাতে সে মারা যায়। ইদিলপুর ইউনিয়নের চেয়ারম্যান রাব্বি আব্দুল্লা রিয়ন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ভুলুয়া বাংলাদেশ/এএইচ