চৌগাছা থানার এসআই তিন কেজি গাঁজাসহ আটক

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছা থানার এসআই হাসানুজ্জামানসহ দু’জনকে ৩ কেজি গাঁজাসহ আটক করেছে কেশবপুরের ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ।

সোমবার (১৫ জুন) বিকালে গাঁজাসহ তাদেরকে কেশবপুর উপজেলার পালপাড়া এলাকা থেকে আটক করা হয়।

মঙ্গলবার উক্ত ঘটনায় তিনজনকে আসামি করে মামলা করেছে কেশবপুর থানা পুলিশ। এ ছাড়া পুলিশের এসআই হাসানুজ্জামানকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড চাইলে বিচারক পুলিশ কর্মকর্তাকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আটক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান যশোরের চৌগাছা থানায় কর্মরত। তার বিপি নম্বর হলো ৮৪০৪০১৯২০৫। তিনি সাতক্ষীরার কলারোয়ার উপজেলার সিঙ্গা এলাকার মৃত মোফাজ্জেল সরকারের ছেলে। তার সহযোগী হিসেবে আটক হয়েছে কেশবপুরের চাঁদড়া গ্রাম আবুল হোসেনের ছেলে নাজমুল ইসলামকে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওহিদুজ্জামান জানান, সোমবার ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ পালপাড়া মোড়ে দু’টি মোটরসাইকেলে থাকা তিনজনের গতিপথ রোধ করেন।

এ সময় মণিরামপুর উপজেলার পারখাজুরা এলাকার মশিয়ার রহমানের ছেলে শহিদ পালিয়ে গেলেও চৌগাছা থানার উপপরিদর্শক পুলিশের এসআই হাসানুজ্জামান ও নাজমুলকে আটক করে। এ সময় তাদের কাছে পাওয়া যায় তিন কেজি গাঁজা। এ উপপরিদর্শক হাসানুজ্জামান পুলিশের পোশাক পরা অবস্থায় ছিলেন। তার কাছে ছিল সরকারি পিস্তল।

মঙ্গলবার উল্লিখিত তিনজনের বিরুদ্ধে মামলা হবার পর উপপরিদর্শক হাসানুজ্জামানকে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলামের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আর নাজমুল ইসলাম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

 

ভুলুয়া বাংলাদেশ/এমএএইচ