দালাল বাজার জমিদার বাড়িতে ‘রেস্ট হাউস’র উদ্বোধন

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে জমিদার বাড়ি সৌন্দর্য বর্ধন এর পাশাপাশি এবার লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার জমিদার বাড়িতে রেস্ট হাউস উদ্বোধন করা হয়েছে। গত রোববার (৮ অক্টোবর) দিনগত রাতে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল প্রধান অতিথি হিসেবে এই রেস্ট হাউস উদ্বোধন ঘোষণা করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসকের সহধর্মিনী শিল্পী পাল,পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ রিয়াজুল কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিকুজ্জামান ভুঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শাহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সিরাজ উল্যা মনা বাকশাল, নুরেজ্জামান মাস্টার, সহকারী কমিশনার রাজিব হোসেন। বনি আমিন, রিপা মণি দেবী, ইউনিয়ন ভৃমি সহকারী কর্মকর্তা আবদুস শহিদ প্রমুখ।

এসময় জেলা প্রশাসক বলেন, বিশেষ করে প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে যারা দূর থেকে এই জমিদার বাড়ি দেখতে আসবেন। তাদের জন্য এই রেস্ট হাউস তৈরি করা হয়েছে। তারা যাতে একটু বসার এবং রেস্ট নেয়ার সুযোগ পায় সেই জন্যই আমাদের এই উদ্যোগ।

জমিদার বাড়ি সৌন্দর্য বর্ধনের পাশাপাশি আরও বিভিন্ন সুযোগ সুবিধা পর্যায়ক্রমে তৈরি করা হবে বলে জানান তিনি। এ ব্যাপারে সকলের সহযোগীতা কামনা করেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।