দিনাজপুরে ডা.আব্দুল আহাদের মৃত্যু

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

দিনাজপুর সংবাদদাতা: করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল এর সাবেক পরিচালক ডা. আব্দুল আহাদ (৬৫)।

বুধবার (১৭ জুন) সকাল ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেসনে চিকিৎসাধীন থাকাবস্থায় মারা যান তিনি।

৮ জুন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আরটি পিসিআর ল্যাবের ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ওই পরীক্ষায় ১৫টি নমুনা পজিটিভ ও ২৩টি নমুনা অকার্যকর ছিল।

ওই দিনের নতুন করোনা (কোভিড-১৯) আক্রান্তের মধ্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল সাবেক পরিচালক ডা. আব্দুল আহাদ ও দিনাজপুর শাখা ন্যাশনাল ব্যাংকের দুই কর্মকর্তা ছিলেন।

আক্রান্তের রির্পোট পজেটিভ আসায় ৯ জুন হতে ডা. আব্দুল আহাদ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন ছিলেন।

মৃত ডা. আব্দুল আহাদের লাশ নেয়ার জন্যে দুপুর ১২টায় পর্যন্ত স্বজনেরা হাসপাতালে অবস্থান করছেন। তিনি স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি শোক ও সমবেদনা জানিয়েছেন।

দিনাজপুর সিভিল সার্জন মো. আব্দুল কুদ্দুস জানান, করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ডা. আব্দুল আহাদ। এছাড়াও দিনাজপুরে আরও ৬ জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৪১ জন, এরমধ্যে পুরুষ ৩১৫ জন পুরুষ, ১০৬ জন নারী ও ২০ জন শিশু রয়েছে।

 

ভুলুয়া বাংলাদেশ/এমএএইচ