দুর্গাপুরে জমি দখল নিয়ে দু'পক্ষের সংঘর্ষে আহত-৪

দুর্গাপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত-৪

প্রকাশিত: ৯:৩৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১, ২০২১

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরের ৬নং মাড়িয়া ইউনিয়নের কৃষ্ণ মাড়িয়া গ্রামে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন ৪ জন।

স্থানীয় সুএমতে, জমি দখল নিয়ে করা দু’পক্ষের সংঘর্ষের কারন ওই জমির কিছু অংশ দাবী করেন, মৃত আজিজের ছেলে সোলাইমান আলী (৫০) ফয়সাল (৪২)তার চাচাতো ভাই।অপরদিকে মসজিদ কমিটি সদস্য আলাউদ্দিন (৪৫) মৃত পিতা রশিদের ছেলে, ৬নং মাড়িয়া ইউনিয়নের মেম্বর সালাম সহ তাদের সাথে কথা কাটাকাটি ঝগড়া শুরুর একপর্যায়ে মারামারি করা হয়।

এ সময় মৃত সোলাইমান আলী ও তার চাচা ভাই ফয়সাল গ্রাম কৃষ্ণমত মাড়িয়া, আহত অবস্থায় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আর অপরদিকে, মসজিদ কমিটির সদস্য আলাউদ্দিন(৪৫) ৬নং মাড়িয়া ইউনিয়নের মেম্বর সালাম’কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ৬ নং মাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমাম হাসান (সুমন) জানিয়েছেন, খবর পেয়ে আমি ঘটনা স্থলে যাই এবং আহতদের মেডিকেলে পাঠানোর ব্যবস্থা করি। পাশাপাশি স্থানীয়দের শান্ত করার চেষ্টা করি। মসজিদের টয়লেট ভাঙ্গাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারামারি হয়।

দুর্গাপুর থানার অফিসার ইন চার্জ হাসমত আলী বলেন, এ বিষয়ে এখনও কোনও অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।