দুর্গাপুর পৌর নির্বাচনে আলোচনায় মহিলা কাউন্সিলর প্রার্থী ঝর্না বেগম

দুর্গাপুর পৌর নির্বাচনে আলোচনায় মহিলা কাউন্সিলর পদপ্রার্থী ঝর্না বেগম

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

মো. মুক্তার হোসেন (দুর্গাপুর প্রতিনিধি): আসছে আগামী ২৮ ফেব্রুয়ারি পঞ্চম ধাপের পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট নেয়া হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। এদিন সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে।

নির্বাচন কমিশন থেকে তফসিল ঘোষণা করার পরপরই দুর্গাপুরে জমে উঠেছে নির্বাচনী আমেজ। নির্বাচনী উত্তাপ ছড়িয়ে পড়েছে চারিদিকে, প্রার্থীরা দাপিয়ে বেড়াচ্ছেন মাঠ, পোস্টারে ছেয়ে গেছে পুরো এলাকা।

আর নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন কাউন্সিলর পদপ্রার্থী আনারস প্রতিকের ঝর্না বেগম।

এদিকে পুরো এলাকা ঘুরে সরেজমিনে তাঁর ব্যাপকভাবে জনপ্রিয়তা লক্ষ করা গেছে। কাউন্সিলর পদপ্রার্থী ঝর্না বেগম সম্পর্কে এলাকাবাসী বলেছেন, তিনি পরিশ্রমী এবং সৎ। তাই সিদ্ধান্ত নিয়েছে দল মত না দেখে তাঁকেই ভোট দেবে এলাকাবাসী। ভালো মানুষ দ্বারাই সমাজ পরিবর্তন সম্ভব বলে মনে করেন এলাকাবাসী।

এলাকাবাসী বলেন, সবকয়টি প্রার্থীর মধ্যে ঝর্না বেগম সব থেকে সৎ। জীবনে বহু ভুল জায়গায় ভোট দিলাম, এবার একে দিয়ে দেখবো কি হয়। আনারস মার্কা প্রতিকে নির্বাচনে অংশ নিয়েছে ঝর্না বেগম। অন্যান্য প্রার্থীদের তুলনায় প্রচারণা পিছিয়ে নেই এই কাউন্সিলার পদপ্রার্থী। সে নানা প্রতিশ্রুতি নিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

তিনি ১,২ ও ৩ নং ওয়ার্ডে গণসংযোগে বলেন- আমি যদি কাউন্সিল হতে পারি তাহলে এই ১,২ ও ৩ নং ওয়ার্ডকে মাদক ও, দুর্নীতিমুক্ত উপহার দিবেন। সেই সাথে ওয়ার্ডের সকল প্রকার ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠান’গুলোর উন্নয়নকল্পে নিরলসভাবে কাজ করে যাবেন।

এছাড়া ও গরিব দুঃখী, অসহায় মানুষের কল্যাণে সার্বিক সাহায্য সহযোগিতা করবেন বলে প্রতিশ্রুতি করেন। এ সময়ে অত্র ওয়ার্ডবাসী তাকে প্রার্থী হিসেবে পূর্ণ সমর্থন ও দোয়া করেন, নির্বাচনী প্রচারনায় সহযোগীতা করবেন বলে অভিমত ব্যাক্ত করেন। দুর্গাপুর পৌরসভার ১,২ও ৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায়। চারদিকে যখন টাকা আর পেশী-শক্তির খেলা, তখন ভালোবাসা দিয়ে মন জয় করার চেষ্টায় আছেন ঝর্না বেগম।

সাধারণ মানুষের মাঝে আশার আলো জুগিয়েছে ১,২ ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ঝর্না বেগম। প্রতিনিধি পরিবর্তনের মাধ্যমে পৌর কাউন্সিল এলাকার পরিবর্তন চাচ্ছেন সাধারণ জনগণ।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।