দুর্গাপুরে নৌকার মনোনয়ন প্রত্যাশী আতাউর রহমান

দুর্গাপুর ২নং ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আতাউর রহমান

প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১

মো. মুক্তার হোসেন (দুর্গাপুর প্রতিনিধি): রাজশাহীর দুর্গাপুর উপজেলার ২ নং কিশমত গনকৈড় ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ২ নং কিসমত গনকৈড় ইউনিয়ন পরিষদে নৌকা মার্কার প্রার্থী আতাউর রহমানের (আকতার) পক্ষে মোটরসাইকেল শোডাউন হয়েছে।

শনিবার (২০ মার্চ) বিকাল ৪ টায় উজালখলশী বাজার থেকে প্রায় ১শ’ থেকে ১৩০টি মোটরসাইকেল নিয়ে এ মোটরসাইকেল শোডাউন হয়। তাহেরপুর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ও সাবেক দুর্গাপুর উপজেলা কৃষকলীগের (সভাপতি) নৌকার মনোনয়ন প্রত্যাশী আতাউর রহমান আক্তার মাস্টার নির্বাচনী শোডাউন চলাকালীন সময়ে তিনি ২নং কিশমত গনকৈড় ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন রাস্তায় দিয়ে ইউনিয়ন প্রদক্ষিণ করেন।

এ ছাড়া তিনি বিভিন্ন ওয়ার্ডের বাজার এলাকায় অবস্থান পর্যবেক্ষণ করে বিভিন্ন পেশাশ্রণি মানুষের সাথে কুশল বিনিময় করেন। বিভিন্ন পেশাজীবীর মানুষ তাকে আশ্বস্ত করেন তিনি যদি নৌকা প্রতীক পান তাহলে অবশ্যই তার পক্ষে কাজ করবেন ও সুশিক্ষিত এবং জনগণের উন্নয়নে যদি বিভিন্ন কাজ করে থাকেন তা হলে আমরা চাই এমন শিক্ষিত সমাজে আমাদের এলাকার উন্নয়ন।

চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান বলেন, আমি অনেক সাহসের সাথে ১৯৮০ হতে ১৯৮৫ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলাম। ১৯৯৫ থেকে ২০০১ সাল পর্যন্ত দুর্গাপুর উপজেলা কৃষকলীগের সভাপতি ছিলাম। ২০০১ সাল হতে অদ্যবধি পর্যন্ত ২ নং ইউনিয়ন আওয়ামী লীগের সক্রিয় সদস্য, রাজনৈতিক জীবনে ২০০১ সাল জাতীয় নির্বাচন পরবর্তী বিএনপি দলীয় ক্যাডার বাহিনী কর্তৃক লাঞ্ছিত হয়।

এ ছাড়া বিভিন্ন সময় আমার কাছ থেকে চাঁদা আদায় করে দুর্গাপুর বাজারে ৭ শতক জমি জোরপূর্বক দখলে নেয়েছে। আমার কর্মজীবন শুরু হয় ১৯৮৫ সালে আলিপুর মাদ্রাসা শিক্ষকতার মাধ্যমে। পরে নওপাড় উচ্চ বিদ্যালয়, বর্তমানে ঐতিহ্যবাহী তাহেরপুর উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক এর দায়িত্ব পালন করছি।

আমি করোনাকালীন (কোভিড-১৯) সময়ে ২ নং কিশমত গনকৈড় ইউনিয়নের বসবাসরত গরিব-দুঃখী জনগণের জন্য সহযোগিতার হাত প্রসারিত করে এবং তাদের মাঝে ত্রাণ সামগ্রী’সহ বিভিন্ন জিনিস বিতরণ করি। আমি মনে করি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমার রাজনৈতিক জীবন বিবেচনা করে আমাকে নৌকা প্রতীক মার্কা প্রদান করে অত্র এলাকার জনসাধারণের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করার সুযোগ করে দিবেন।

দুর্গাপুর ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা চাই শিক্ষিত ভদ্র লোক আমাদের ইউনিয়ন এর নৌকার মাঝি হোক আমরা তার পক্ষে নৌকার বিজয় কাজ করব। ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আমান আলী বলেন, নৌকা যার আমরা তার সঙ্গে আছি।

৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকরাম হোসেন বলেছেন, আতাউর ভাই একজন সৎ লোক এবং তিনি সুশিক্ষিত আমরা চাই মাননীয় প্রধানমন্ত্রী নৌকা প্রতীক তাকে দিবেন। বঙ্গবন্ধু সৈনিকলীগের রাজশাহী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সুমন আল হাসান বলেন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ নৌকার বিজয় সুনিশ্চিত করতে মো. আতাউর রহমান এর বিকল্প নেই।

এ সময় মোটরসাইকেল শোডাউনে ছিলেন- মাহাতাব হোসেন আওয়ামী যুবলীগ, মো. সাদেক আলী মাস্টার সাবেক সাধারণ সম্পাদকগণ কৃষকলীগ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী’সহ অত্র ইউনিয়নের প্রায় ৪শ’ থেকে ৫শ’ লোক।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।