দূর্গাপুরে কাউন্সিলার পদপ্রার্থী হিসেবে তৃনমুলের পছন্দের শীর্ষে ঝোর্না বেগম

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

মো. মুক্তার হোসেন (দূর্গাপুর প্রতিনিধি): আসন্ন দূর্গাপুর পৌরসভার কাউন্সিল নির্বাচন অনুষ্ঠানের সম্ভাব্য দিন তারিখ নিয়ে সংশ্লিষ্ট পর্যায়ে শুরু হয়েছে আলাপচারিতা।

এ নিয়ে জনসাধারণের মধ্যে এখন চলছে নানা রকমের জল্পনা-কল্পনা। দল-বল নির্বিশেষে নির্বাচনে অংশগ্রহণ করায় এ আসনে জয় অক্ষুণ্ন রাখতে মনোনয়নকে অন্যতম ফ্যাক্টর হিসেবে দেখছেন স্থানীয় সাধারণ নেতা-কর্মীরা।

স্থানীয়রা বলেন, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ নির্বাচনে জয় নিশ্চিত করতে হলে তৃণমূলে গ্রহণযোগ্য, সৎ ও মাদকমুক্ত একজন কাউন্সিল হিসেবে দেখতে চান ।

দূর্গাপুর পৌরসভার সাবেক কাউন্সিল মো. আবদুল কুদ্দুস মোল্লা ( সিএমবি) এর পুত্রবধু মোছা ঝোর্না বেগম যেভাবে প্রতিনিয়ত মাঠে ময়দানে আগাম প্রচারে সরব রয়েছেন, তেমন অন্য কোন প্রার্থীদের দেখা যাচ্ছে না। জনসাধারণের ও দলীয় নেতা-কর্মীদের চাওয়া ঝোর্না বেগম দল-বল নির্বিশেষে নির্বাচন করুক এবং অবহেলিত কাউন্সিলের উন্নয়ন সাধন করুক।

স্থানীয় অনেক চা দোকানদারের সাথে কথা বলে জানা যায়, এখন চায়ের স্টলে জনগণের আলোচনার কেন্দ্রবিন্দু নির্বাচন ও ঝোর্না বেগম গণসংযোগ। এছাড়া ঝোর্না বেগম একদম সাদামাটা জীবনযাপন ও ক্ষমতার অপব্যবহার না করার কারণে এলাকা মানুষের কাছে আলাদা ভালোবাসার জায়গা করে নিতে পেরেছেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।