দূর্গাপুরে চাঁদার দাবিতে ট্রাক ভাংচুর...

দূর্গাপুরে চাঁদার দাবিতে ট্রাক ভাংচুর,শ্রমিকের মাথা ফাটালেন ছাত্রলীগ নেতা

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২০

দূর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহী জেলার দূর্গাপুরে আলীপুর পান আড়তে চাঁদা নিতে গিয়ে হাতে নাতে ধরা পড়লেন দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।

এ ছাড়াও এ ঘটনায় পৌর ছত্রলীগের সাধারণ সম্পাদক শিমুল’সহ ১০ থেক ১২ জন ধরা পড়েন। মঙ্গলবার (২৯ ডিসেস্বর) বিকাল সাড়ে ৫ টার দিক এ ঘটনা ঘটে।

প্রত্যেক্ষদর্শী সূত্রমতে, টাঙ্গাইল জেলার মধুপুর থেকে পান কিনার উদ্দেশ্যে একটি ট্রাক আলিপুর পান আড়তে আসে। সেখানে দূর্গাপুর উপজেলার ছাত্রলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক ও পৌর ছত্রলীগের সা: সম্পাদক শিমুল’সহ ১০/১২ জন আলীপুর পান আড়তে উপস্থিত হয়ে এক ট্রাক ড্রাইভারের কাছ থেকে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে।

এ সময় আলীপুর গ্রামের মিজানের ছেলে পান আড়তের শ্রমিক মাসুম (২৫) মৌখিকভাবে প্রতিবাদ করলে আতিক, শিমুল ও তার গুন্ডাবাহিনী হাতুড়ি দিয়ে এলোপাথাড়িভাবে মারপিট করে মাথা ফাটিয়ে দেয় ও পান ভর্তি ট্রাক ভাংচুর করে। পরে আলীপুর বাজারের জনসাধারণেরা উত্তেজিত হয়ে তাদের উত্তম মাধ্যম দেয় ও বাচ্চুর শোরুমে অবরোধ করে রাখে। ঘটনাস্থলে দূর্গাপুর থানা পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাসমত আলী জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে আমি নিজেও ঘটনাস্থলে গিয়ে বিষয়টি দেখভাল করি। মাননীয় এমপি মহদয় নির্দেশে স্থানীয় আওমীলীগ নেতারা বসে উভয় পক্ষে মিমাংসা করে নিয়েছে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।