দূর্গাপুরে জাতীয় শোক দিবস ও এলাকার সার্বিক উন্নয়ন নিয়ে আলোচনা

দূর্গাপুরে জাতীয় শোক দিবস ও এলাকার সার্বিক উন্নয়ন নিয়ে আলোচনা

প্রকাশিত: ৮:০৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০২০

মুক্তার হোসেন (রাজশাহী প্রতিনিধি): রাজশাহীর দূর্গাপুর ৩ নং ইউনিয়নের তেবিলা হাইস্কুল মাঠ প্রাঙ্গণে জাতীয় শোক দিবস ও এলাকার সার্বিক উন্নয়ন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার সভাপতিত্ব করছেন, তেবিলা হাইস্কুলে ম্যানেজিং কমিটির সভাপতি মো. মোজ্জাহার আলী,আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহ-৫ (পুঠিয়া -দূর্গাপুর) সংসদ সদস্য প্রফেসর ডাঃ মুনসুর রহমান।

আলোচনা সভায় এমপি মহাদয় উপস্থিত থাকায় নেতাকর্মী এলাকার উন্নয়নের কথা গুলো তুলে ধরেন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অনেক ধরণের সমস্যার কথায় তুলে ধরেণ।

উপস্থিত নেতা-কর্মীদের সব কথা শুনে এমপি মহাদয় মেনে নিয়ে বলেছেন, যে-কোনো নেতা-কর্মীরা আমার সাথে দেখা করতে গিয়ে আজ পর্যন্ত দেখা না করে কেউ বাসায় ফেরত আসেনি এমন কেউ নেই। আমাকে যদি একবার ফোন দেয় নেতা-কর্মীরা বা শুধু একজন সাধারণ মানুষ; তাহলে আমি কথা বলি, তার সমস্যার কথা শুনি এবং তা সমাধান করার চেষ্টা করি।

এমপি মহাদয় আরও বলেছেন, আমাদের দূর্গাপুর থানায় ৭ টি ইউনিয়ন ও প্রতি ইউনিয়নে ৯টি করে ওয়ার্ড, আর এই সকল ওয়ার্ড থেকে ৩০ থেকে ৩৫ জন করে আওয়ামী লীগ নেতাকর্মী নাম ও মোবাইল নম্বর নিয়েছি, ও তাদের সাথে আমি নিজে কথা বলে তাদের এলাকার খুস খবর রাখি।

যেসব এলাকায় রাস্তার সমস্যা আছে, রাস্তা করে দিয়েছি। আরও করে দিবো প্রতিটি। সেই সঙ্গে সব ইউনিয়ন স্কুলে ৪ তলা ভবন করে দেবার চেষ্টা করবো আমি।

এ সময় এমপি মহাদয় ছাড়া উপস্থিত ছিলেন- ইউপি সদস্য হাবিবুর রহমান ও খোরশেদ আলম। এছাড়া আওয়ামীলীগ নেতা-কর্মী মধ্যে উপস্থিত ছিলেন- আবদুল হানিফ সরদার, মোজ্জামেল মোল্লা, ভাষান আলি, মোছা আসমা বেগম, কৃষিক লীগের সাবেক সভাপতি ডাঃ আকরাম আলী, ৩নং ইউনিয়ন যুগ্ম সম্পাদক ইসমাইল আলী ও সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।