দূর্গাপুরে বন্ধ ব্যবসাপ্রতিষ্ঠান ভাংচুরের অভিযোগ পুলিশের বিরুদ্ধে

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২১

দূর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহী দূর্গাপুর উপজেলা ৩ নং পানানগর ইউনিয়ন রঘুনাথপুর তেঘরপাড়া বট তোলা মুরে বন্ধ থাকা দোকানে পুলিশের অভিযানে ভাংচুর করার অভিযোগ উঠেছে।

দূর্গাপুর থানার “এস আই মাসুদ রানা” নামে এই অভিযোগ উঠে শুক্রবার (৯ জুলাই) বিকাল ৩ টার দিকে রঘুনাথপুর তেঘরপাড়া বট তোলা মুরের আলতাফ হোসেনের দোকানে এই অভিযান চালিয়ে ভাংচুর করে।

দোকানদার আলতাফ অভিযোগ করে জানিয়েছে, আমার দোকান বন্ধ থাকা সত্ত্বেও ‘এস আই মাসুদ রানা’ দোকানের ঝাপ, চায়ের চুলা, পানি রাখার ডাম’সহ প্রায় ৫ থেকে ৭ হাজার টাকার মতো মালামালের ক্ষয়ক্ষিত করেছে।

স্থানীয় সূএমতে জানা গেছে, বট তোলা মুরের অন্য দোকান খোলা ছিল কিন্তু সে’গুলোতে কিছু বলেনি আর বন্ধ থাকা আমার ব্যবসাপ্রতিষ্ঠান ভাংচুর করে চলে যান।

এ বিষয়ে ‘এস আই মাসুদ রানা’র সাথে মুঠোফোনে কল দিয়ে যোগাযোগ করলে তিনি জানান, দোকানে চা বিক্রয় করছিলো তাই সে দোকান ভাংচুর করছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে- দোকান বন্ধ ছিল, চায়ের আকায় কোনো রকম আগুন দেয়া নেই, তারপর এস আই মাসুদ রানা সে দোকান ভাংচুর করে চলে যায়। এ বিষয়টি দূর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার মহাসীন মূধা’কে জানালে তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখব।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।