ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি

ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি

প্রকাশিত: ৮:৫৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২০

ভোলা সংবাদদাতা: চরফ্যাসনে ধর্ষণচেষ্টার মামলা তুলে নিতে বাদীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। মামলা তুলে না নিলে বাদীকে মাদক মামলায় ফাঁসানোর হুমকি দিচ্ছে আসামি আবুল খায়ের ও তার পরিবার। আসামিদের অব্যাহত হুমকিতে নিরাপত্তাহীনতায় ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন ভুক্তভোগী গৃহবধূ।

গত ৩০ অক্টোবর সন্ধ্যায় বসতঘরে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায় আবুল খায়ের নামে এক ব্যক্তি। এ ঘটনায় ৪ নভেম্বর আসলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের আবুল খায়েরকে আসামি করে ভোলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ। আদালত মামলাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য চরফ্যাসন থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

এরপর বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে সাংবাদিকদের কাছে গৃহবধূ অভিযোগ করে বলেন, আমার স্বামী মানসিক ভারসাম্যহীন। এ সুযোগে প্রতিবেশী আবুল খায়ের ৩০ অক্টোবর রাতে বসতঘরে ঢুকে আমাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় চিৎকার শুনে প্রতিবেশীরা এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

চিকিৎসা শেষে ৩ নভেম্বর চরফ্যাসন থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নেওয়ায় আদালতে মামলা করি। এরপর থেকে আসামি ও তার পরিবার মামলা তুলে নিতে চাপ দিতে থাকে। মামলা তুলে না নিলে মাদক মামলায় ফাঁসানোর হুমকি দিয়েছে। আসামিদের ভয়ে এখন পালিয়ে বেড়াচ্ছি।

চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, গৃহবধূর আদালতে করা মামলাটি তদন্তাধীন রয়েছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।