নববীনগরে স্কুলছাত্রীকে অপহরণ করে ৩ দিন আটকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

নবীনগর সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণের তিন দিন পর ওই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

এ সময় অপহরণকারী যুবক রিয়াদুল ইসলাম শান্তকে (২০) গ্রেফতার করা হয়। এ ঘটনায় শনিবার (১৩ জুন) ছাত্রীর মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে নবীনগর থানায় একটি মামলা করেন। আসামি শান্তকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে ওই স্কুলছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে । রিয়াদুল ইসলাম শান্ত উপজেলার রসুল্লাবাদ পশ্চিম পাড়া গ্রামের হাজী আবদুর রউফ মিয়ার ছেলে।

ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, উপজেলার বাড়িখলা গ্রামের দশম শ্রেণীর ছাত্রী গত ৮ জুন সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে তার পরিবার ১০ জুন নবীনগর থানায় জিডি করেন।

পরে জানা যায়, ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বখাটে যুবক তার নিজ বাড়িতে নিয়ে যায় এবং ধর্ষণ করে।

পরে সংবাদ পেয়ে পুলিশ ওই গ্রামে অভিযান চালালে রিয়াদুল ইসলাম শান্ত ওই ছাত্রীকে নিয়ে পালিয়ে যায়। গোপন সংবাদে শুক্রবার রাতে নবীনগর পৌর এলাকার শেখ রাসেল স্টেডিয়ামের সামনে থেকে স্কুলছাত্রীকসহ তাকে আটক করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ওসি (তদন্ত) রুহুল আমিন বলেন, এই ঘটনায় ওই স্কুলছাত্রীর মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের হয়েছে। আটক রিয়াদুল ইসলাম শান্তকে আদালতে ও ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ভুলুয়া বাংলাদেশ/এমএএইচ