নাজমুল’র বোর্ড নির্লজ্জ:সাবের হোসেন

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২১

সুপার টুয়েলভে টানা ৫ ম্যাচ হেরে বৃহস্পতিবার শেষে হয়েছে বাংলাদেশের টি–টোয়েন্টি বিশ্বকাপ মিশন। যে কারণে টাইগাররা পড়েছে সমালোচনার মুখে। খারাপ পারফরম্যান্সের জন্য কেউ দায়ী করছেন খেলোয়াড়দের। কেউ আবার সমালোচনা করছেন ক্রিকেট বোর্ডের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিকল্পনার অভাবেই বাংলাদেশ দলের এমন করুণ অবস্থা বলে মনে করছেন অনেকে। তাদের মধ্যে অন্যতম বিসিবির সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী।

বিসিবির সমালোচনা করতে গিয়ে সংগঠনটির বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপনের অধীনে বিশ্বকাপে (ওয়ানডে ও টি–টোয়েন্টি মিলিয়ে) বাংলাদেশের পারফরম্যান্সের অবস্থা তুলে ধরেছেন সাবের।

টুইটের প্রথম অংশে তিনি লিখেছেন, ‘জনাব পাপনের (নাজমুল হাসান) অধীনে বাংলাদেশ এই নিয়ে ৪টি বিশ্বকাপ খেলে ফেলল। পারফরম্যান্স খারাপ থেকে খারাপতম হয়েছে। (বিসিবির) সবচেয়ে বেশি সময় কাটানো সভাপতি সবচেয়ে অযোগ্যও।’

টুইটের দ্বিতীয় অংশে সাবের আরও লিখেছেন, ‘অন্যের ওপর দোষ চাপাতে চাপাতে তিনি আমাদের ক্রিকেটকে মাটিতে মিশিয়ে দিয়েছেন। এটা দুঃখজনক যে আমাদের একটা নির্লজ্জ ক্রিকেট বোর্ড আছে।’

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে খেলার লক্ষ্য নিয়ে দেশ ছাড়ে বাংলাদেশ। কিন্তু সুপার টুয়েলভে একটি ম্যাচও জিততে পারেনি। এর মধ্যে শেষ দুই ম্যাচে একেবারেই হতাশ করে বাংলাদেশ। স্কোরকার্ডে জমা করতে পারেনি ১০০ রানও।

এরআগে প্রথম পর্বেও হেরে যায় স্কটল্যান্ডের কাছে। তাতে শঙ্কায় পড়ে বাংলাদেশের সুপার টুয়েলভে খেলার সম্ভাবনা। পরে অবশ্য ওমান ও পাপুয়া নিউগিনিকে সুপার টুয়েলভে জায়গা করে নেয় বাংলাদেশ।

কিন্তু এ পর্বে একের পর এক হতাশা উপহার দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদরা। যে কারণে এবার তারা পড়েছেন কঠিন সমালোচনার মুখে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।