নোয়াখালীতে অস্ত্র-গুলিসহ আটক ১

নোয়াখালীতে অস্ত্র-গুলিসহ আটক ১

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

বুরহান উদ্দিন (নোয়াখালী প্রতিনিধি): নোয়াখালী জেলার বেগমগঞ্জ থেকে জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড এবং ৪ মামলার আসামি সাদ্দাম হোসেন (২৭) নামে এক যুবদল নেতাকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়।

আটক সাদ্দাম উপজেলার জাহানাবাদ গ্রামের মো. বাবুল এর ছেলে। সে যুবদল নেতা, চাঁদাবাজি, অপহরণ, অবৈধ অস্ত্র, বিস্ফোরকসহ ৪ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

জেলা পুলিশ থেকে এক বার্তায় জানানো হয়, ” জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও যুবদল কর্মী, চাঁদাবাজী, অপহরন, অবৈধ অস্ত্র, বিস্ফোরক’সহ ৪ মামলার মোষ্ট ওয়ান্টেড আসামি সাদ্দাম হোসেন (২৭), পিতা-মোঃ বাবুল, মাতা-মৃত শাহিন বেগম, সাং-জাহানাবাদ (কালা কাজী বাড়ী), থানা-বেগমগঞ্জ, নোয়াখালীকে বেগমগঞ্জ থানাধীন জাহানাবাদ কালাগাজী বাড়ী দিঘীর দক্ষিণ পাড় কবরস্থান এলাকায় অভিযান চালাইয়া গ্রেফতার করা হয়।

গ্রেফতার পরবর্তী জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উল্লেখিত কবরস্থানে লুকানো অবস্থায় তার দেখানো ও তার নিজ হাতে বাহির করে দেয়া মতে গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দিনগত রাত পোনে ৩টায় একটি দেশিয় পাইপগান, ১টি কার্তুজ উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এতসংক্রান্তে বেগমগঞ্জ মডেল থানার মামলা নং-৬৫ তাং-২৯/১০/২০২০ইং, ধারা-১৮৭৮ সনের দি আমস্ এ্যাক্ট এর 19 A রুজু করা হয়েছে”। বৃহস্পতিবার দুপুরে আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা জাহানাবাদ গ্রাম কালাগাজীর দক্ষিণ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে জাহানাবাদ গ্রাম কালাগাজী বাড়ির দিঘীর দক্ষিণ পাড়ের কবরস্থান থেকে একটি একটি দেশিয় পাইপগান ও ১টি কার্তুজ উদ্ধার করে পুলিশ।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আটক আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।