নোয়াখালীতে একই বাড়ির ১১ জন সহ আরও ৩৯ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, জুন ৫, ২০২০

নোয়াখালী সংবাদদাতা: নোয়াখালীতে একই বাড়ির ১১ জন সহ আরও ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৮৮০ জনে।

শুক্রবার (৫ জুন) বিকেলে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান এ তথ্য জানান। তিনি জানান, নতুন শনাক্তদের মাধ্যে সদর উপজেলায় ১ জন ও বেগমগঞ্জে ৩৮ জন রয়েছেন।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার ডা. নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ ঘন্টায় সদর উপজেলায় আরও এক জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা শনাক্ত হওয়া ব্যক্তির শারীরিক স্থিতিশীলতা থাকায় হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার দাস জানান, গত ২৪ ঘন্টায় উপজেলায় আরও ৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে চৌমুহনী পৌরসভার একজন কাউন্সিলর ও তার মেয়েসহ একই বাড়ির ১১ জন রয়েছেন।

আক্রান্তদের ৮০ শতাংশ চৌমুহনী পৌরসভার বাসিন্দা। তাদের বাড়ি লকডাউন করে হোম আইসোলেশনে রাখা হয়েছে। শারিরীক অবস্থা বুঝে তাদেরকে আইসোলেশনে পাঠানোর ব্যবস্থা করা হবে।

নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান জানান, জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮৮০ জন।

গমগঞ্জ উপজেলা ৪২১ জন, সদর উপজেলা ১৯৮ জন, কবিরহাটে ৬৮ জন, সেনবাগে ৫৬ জন, চাটখিল ৫৫ জন, সোনাইমুড়ীতে ৪৭ জন, সুবর্ণচরে ২১ জন, কোম্পানিগঞ্জ আটজন ও হাতিয়ায় ছয়জন রয়েছেন। এখন পর্যন্ত মারা গেছেন ২৪ জন। আইসোলেশনে আছেন ৭৫৯ জন।

 

ভুলুয়া বাংলাদেশ/এএইচ