নোয়াখালীতে কমিউনিটি ‘পুলিশিং ডে-২০২০’ উদযাপন

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০

বুরহান উদ্দিন মুজাক্কির (নোয়াখালী প্রতিনিধি): “মুজিব বর্ষের মূলমন্ত্র- কমিউনিটি পুলিশিং সর্বত্র” এই প্রতিপাদ্যে সারাদেশের ন্যায় নোয়াখালী জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) দুপুর ১টার দিকে নোয়াখালীর মাইজদী শহরের বিআরডিবি মিলনায়তনে এই অনুষ্ঠান উদযাপন করা হয়। জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (এডমিন এন্ড ফিন্যান্স) মো. ইকবাল হোসেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক মো.তরিকুল ইসলাম, নোয়াখালী জেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি অধ্যক্ষ প্রফেসর কাজী মোহাম্মদ রফিক উল্ল্যাহ, নোয়াালী পৌরসভার মেয়র আলহাজ্ব সহিদ উল্যাহ খান সোহেল।

আরও উপস্থিত ছিলেন, নোয়াখালীর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) দীপক জ্যোতি খীসাসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাগন এবং কমিউনিটি পুলিশের উপজেলা ভিত্তিক নেতৃবৃন্দ।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।