ফাইল: ছবি

নোয়াখালীতে করোনা জয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

মাহবুবুর রহমান বাবু,নোয়াখালী: নোয়াখালীতে করোনা জয়ী পুলিশ সদস্যদের আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ রোববার (২৮ জুনl দুপুরে জেলা পুলিশের আয়োজনে নোয়াখালী পুলিশ লাইনে করোনা জয়ী ৩১জন পুলিশ সদস্যকে এ সংবর্ধনা দেওয়া হয়। এ সময় করোনা জয়ী পুলিশ সদস্যদের হাতে ফুল তুলে দেন জেলা পুলিশ সুপার মো.আলমগীর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খালেদ ইবনে মালেক, বেগমগঞ্জ সার্কেল শাহজান শেখ, পুলিশ লাইনের মেডিকেল অফিসার সুব্রত কান্তি সুনীল প্রমূখ।

পুলিশ সুপার মো.আলমগীর হোসেন জানান, নোয়াখালীর জেলার ৯টি থানার কর্মরত ১৫১জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন আক্রান্ত ৩১জন পুলিশ সদস্য প্রায় তিন সপ্তাহ হোম আইসোলেশন থেকে করোনাকে (কোভিড-১৯) পরাজিত করে সুস্থ হয়ে উঠেন। কাজে যোগদান উপলক্ষে উৎসাহ দিতে ভিন্নধর্মী এ অনুস্টানের আয়োজন করা হয়। বাকী সদস্যরা বিভিন্ন পর্যায়ে এখনও হোম আইসোলেশানে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, নোয়াখালীতে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের মনোবল চাঙ্গা রাখার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করা হয়। আশা করি বাকি পুলিশ সদস্যরাও সুস্থ হয়ে দ্রুত কাজে যোগ দিতে পারবে।

 

ভুলুয়াবিডি/এএইচ