নোয়াখালীতে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ সভাপতি গ্রেফতার

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

বুরহান উদ্দিন (নোয়াখালী প্রতিনিধি): নোয়াখালী জেলার চাটখিলে এক বসতঘরে ঢুকে জোরপূর্বক চাচিকে ধর্ষণের অভিযোগে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

আটক মজিবুল রহমান শরীফ (৩২) উপজেলা নোয়াখালী ইউনিয়ন ১নং ওয়ার্ড ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকন’র ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

বুধবার (২১ অক্টোবর) এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ (২৯) অভিযুক্ত শরীফের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে চাটখিল থানায় মামলা দায়ের করেন। অপরদিকে, নির্যাতিতা গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালীর সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। আটককৃত শরীফের বিরুদ্ধে ধর্ষণ মামলাসহ ৮ মামলার রয়েছে।

মামলা ও ভুক্তভোগীর অভিযোগ সূত্রমতে, অভিযুক্ত শরীফ তার দূর সম্পর্কের ভাসুরের ছেলে। বুধবার (২১ অক্টোবর) ভোর ৫টার দিকে গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ সুকৌশলে গৃহবধূর টিনশেড ঘরে প্রবেশ করে জোর পূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করে ও উলঙ্গ করে ছবি-ভিডিও ধারণ করে চলে যায়।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) দুলাল মিয়া উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনায় নারীও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে চাটখিল থানায় মামলা করেছে। মামলার আলোকে তাই তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুপুর ৩টার দিকে নোয়াখালী ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে তাকে আটক করা হয়।

তিনি আরও বলেছেন, গৃহবধূ মামলায় উল্লেখ করেছেন ধর্ষণের সাথে ফোনে তার নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে শরীফ। শরীফকে আটক করলেও ওই ফোন এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। পুলিশ ফোনটি উদ্ধারে তাকে নিয়ে অভিযান পরিচালনা করবে।

তদন্তে দুলাল মিয়া বলেন, আগামীকাল তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।