নোয়াখালীতে ম্যাটস ছাত্রলীগের মুজিববর্ষে বৃক্ষ রোপন কর্মসুচী পালন

নোয়াখালীতে ম্যাটস ছাত্রলীগের মুজিববর্ষে বৃক্ষ রোপন কর্মসুচী পালন

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২০

বুরহান উদ্দিন (নোয়াখালী প্রতিনিধি): কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত প্রোগ্রামের অংশ হিসেবে নোয়াখালী ছাত্রলীগের নির্দেশে বুধবার (১৫ জুলাই) দিনব্যাপী মুজিববর্ষে বৃক্ষ রোপন কর্মসুচি সম্পন্ন হয়েছে।

বৃক্ষ রোপন কার্যক্রমে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান, ম্যাটস নোয়াখালীর ভারপ্রাপ্ত প্রিন্সিপাল ডাঃ বিধান সেন গুপ্ত, স্বাধীনতা চিকিৎসাক পরিষদ (স্বাচিপ) নোয়াখালী’র সাধারণ সম্পাদক ডাঃ মাহবুবুর রহমান, ম্যাটস নোয়াখালী সিনিয়র লেকচারার ডাঃ আবু তাহের, ম্যাটস নোয়াখালীর অন্যান্য শিক্ষক, টিউটর, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

এই বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান বলেন,ধন্যবাদ জানাই ম্যাটস নোয়াখালী ছাত্রলীগকে এই মহামারিতে ঝুঁকি নিয়েও মুজিব বর্ষের বৃক্ষ রোপন কর্মসূচী বাস্তবায়নের জন্য।

আমি বিশেষভাবে ধন্যবাদ জানাই ম্যাটস ছাত্রলীগের দুই তরুণ ও উজ্জল নক্ষত্র সাইফুল এবং আরাফাত কে। তারা সবসময় মুজিব আদর্শ বাস্তবায়নে সচেষ্ট। আমি তাদের চিকিৎসা জীবনের সাফল্য কামনা করি যেন তারা আদর্শ
ডাক্তার হয়ে সাধারণ জনগনের সেবা করতে পারে।

ম্যাটস ছাত্রলীগের পক্ষ থেকে সাইফুল ইসলাম জানান,
ধন্যবাদ জানাই নোয়াখালী জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক প্রিয় আদনান ভাই এবং নোয়াখালী জেলা স্বাচিপ এর সাধারণ সম্পাদক মাহবুব স্যার, ম্যাটস ছাত্রলীগ এর সাবেক সভাপতি স্বপন ভাই, জাবেদ ভাই, সাঃ সম্পাদক হৃদয় ভাই, নোয়াখালী শহর ছাত্রলীগ নেতা রিশাত ভাইকে আমাদের৷ বৃক্ষরোপণ কর্মসূচীতে অংশগ্রহন করার জন্য।

৭১’এ দেশ যখন স্বাধীন হয় তখন প্রান্তিক জনগোষ্ঠীর কাছে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে সোনার বাংলার রূপকার বঙ্গবন্ধু ম্যাটস প্রতিষ্ঠা করেন। অত্যন্ত দুঃখ লাগে আজ যখন দেখি বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া প্রতিষ্ঠান খুবই অবহেলিত। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এই মুজিব বর্ষে আমাদের অনুরোধ, ম্যাটস এর সমস্যা গুলো দূর করে করোনার অন্তিম কালে ম্যাটস ডাক্তারদের যেন নিয়োগ দেয়া হয় সে আবেদন জানাচ্ছি।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।