নোয়াখালী জেলা হিন্দু মহাজোটের মানববন্ধন অনুষ্ঠিত

নোয়াখালী জেলা হিন্দু মহাজোটের মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২০

বুরহান উদ্দিন (নোয়াখালী প্রতিনিধি): নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলা একলাশপুর ইউনিয়নে গৃহবধূকে বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় নির্মম নির্যাতন ও গনধর্ষণের প্রতিবাদে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র, যুব ও মহাজোটের উদ্যোগে এক বিশাল মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ই অক্টোবর) সকাল ১১ ঘটিকায় নোয়াখালী জেলা টাউন হল মোড় প্রাঙ্গণে উক্ত প্রতিবাদী মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন নোয়াখালী জেলা হিন্দু ছাত্র, যুব ও মহাজোটের নেতৃবৃন্দরা।

এতে উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা হিন্দু মহাজোটের আহবায়ক এ্যাড. অজিত নাথ, সদস্য সচিব প্রভাষক রতন চক্রবর্তী,জেলা হিন্দু ছাত্র মহাজোট সদস্য সচিব উদীয়মান তরুণ ছাত্রনেতা সুমন চন্দ্র ভৌমিক, জেলা যুব মহাজোটের আহবায়ক খোকন দাস, যুগ্ম আহবায়ক আশীষ মজুমদার বিটু, সদর উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি দীপক কর্মকার, সাধারণ সম্পাদক ধীমান চন্দ্র মজুমদার।

উপস্থিত ছিলেন- পৌর হিন্দু মহাজোটের সভাপতি রকি সাহা, সাধারণ সম্পাদক রতন সাহা, পৌর যুব মহাজোটের আহবায়ক বিদ্যুৎ পাল বিকি সহ বিভিন্ন উপজেলা, পৌর, কলেজ ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা ধর্ষণের সাথে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবিতে প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর নিকট বিনীত অনুরোধ করেন।

এই ব্যপারে নোয়াখালী জেলা হিন্দু ছাত্র মহাজোটের সদস্য সচিব সুমন চন্দ্র ভৌমিক বলেন “অপরাধীর কোন ধর্ম নেই, দল নেই, জাত নেই। তাদের শুধু একটাই পরিচয় তারা অপরাধী। দাবি একটাই ধর্ষকদের শাস্তি হোক প্রকাশ্য দিবালোকে জনসম্মুখে মৃত্যুদন্ড অথবা ক্রসফায়ার, যাতে দৃষ্টান্ত হয়ে থাকে ভবিষ্যতে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।