নৌকাডুবি: বাবার মরদেহ উদ্ধার, ছেলে এখনো নিখোঁজ

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২১

লক্ষ্মীপুর সংবাদদাতা: লক্ষ্মীপুরের কমলনগর মেঘনায় মাছ ধরার সময় নৌকা ডুবে বাবা-ছেলে নিখোঁজের ঘটনায় বাবা নুরুজ্জামানের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে মেঘনা নদীর মাতাব্বরহাট এলাকা থেকে নৌ-পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এর আগে গত শনিবার (৬ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মেঘনা নদীর মাতাব্বরহাট এলাকায় নৌকা ডুবির ঘটনায় বাবা মো. নুরুজ্জামান (৫০) এবং ছেলে নুর উদ্দিন (২৮) নিখোঁজ হয়। তারা উপজেলার চর ফলকন ইনিয়নের ১নং ওয়ার্ডের জাজিরা এলাকার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, নদীতে মাছ ধরার সময় একটি পন্টুনের সঙ্গে ধাক্কায় ৬ জনসহ নৌকা ডুবে যায়। এসময় চার জেলে সাঁতরে কূলে আসতে পারলেও বাবা-ছেলে নদীতে তলিয়ে যায়।

এদিকে স্বজনরা জানান, ছেলে নুর উদ্দিন একটি বীমা কোম্পানিতে চাকরি করতেন। শখ করে বাবার সঙ্গে নদী মাছ ধরতে যায়। কিন্তু সে সাঁতার জানতো না। ধারণা করা হচ্ছে সাঁতার না জানা ছেলে নুর উদ্দিনকে বাঁচাতে গিয়ে বাবা-ছেলে দুইজনই নিখোঁজ হন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, মাতব্বরহাট এলাকায় মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ নুরুজ্জামানের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ ছেলে নুর উদ্দিনকে উদ্ধার করা সম্ভব হয়নি।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।