পুলিশের এসআই রূপন নাথ ক্লোজড

পুলিশের এসআই রূপন নাথ ক্লোজড

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় মিলন (৩৪) নামে একজন সিএনজি চালিত অটোরিকশা চালককে মাদক মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে ঘুষ নেয়ার অভিযোগে এসআই রূপন নাথকে ক্লোজড করা হয়েছে।

সোমবার (৬ জুলাই) বিকেলে কোম্পানীগঞ্জ থানা থেকে তাকে নোয়াখালী পুলিশ লাইনে ক্লোজড করা হয়। এর আগে দুপুরে গণমাধ্যামকর্মীদের উপস্থিতিতে অভিযুক্ত রূপন নাথ সিএনজি চালিত অটোরিকশা ও ঘুষের পাঁচ হাজার টাকা ফেরত দেয় চালক মিলন ও তার গাড়ির মালিক পিন্টু ভৌমিককে।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের একটি সূত্রে এসআই রূপন নাথের ক্লোজড হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

উল্লেখ্য; রোববার ভুক্তভোগী সিএনজি চালিত অটোরিকশা চালক মিলন (৩৪)নোয়াখালী পুলিশ সুপার বরাবরে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি বলেন, মাদক মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে এসআই রূপন নাথ তাকে সিএনজি অটোরিকশাসহ থানায় নিয়ে যান।

এ সময় পাঁচ হাজার টাকা নিয়ে তাকে ছেড়ে দেয়া হলেও পরবর্তীতে আরও ৫ হাজার টাকা দিয়ে সিএনজি ছাড়িয়ে নিতে বলেন এসআই রূপন। রোববার দিনগত রাত ১০টায় অভিযোগের তদন্তে আসেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, সোমবার বিকেলে সিএনজি চালিত অটোরিকশাটি মালিককে বুঝিয়ে দেওয়া হয়েছে। অভিযুক্ত এসআই রূপন নাথের বিরুদ্ধে করা অভিযোগের তদন্ত চলছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করুন।