ফাইল: ছবি

ফকিরহাট মডেল থানার সেই এসআই মিজান ক্লোজড

প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

মো. সাগর মল্লিক, ফকিরহাট প্রতিনিধি: ভুলুয়া বাংলাদেশে “ফকিরহাট মডেল থানার ‘এস আই মিজান’র বিরুদ্ধে ঘুষ বাণিজ্যের অভিযোগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশের পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরে খবরটি আসলে তা আমলে নিয়ে এসআই মিজান’কে ক্লোজড করা হয়েছে।

উল্লেখ্য; গত সোমবার (২২ জুন) ফকিরহাট উপজেলার আট্রাকী গ্রামের বাসিন্দা বিনা বেগম ফকিরহাট মডেল থানায় তার স্বামী বাবুল শেখের বিরুদ্ধে একটি যৌতুক মামলা দায়ের করেন। যার মামলা নং-১১। অভিযুক্ত ওই আসামী উপজেলার সদর ইউনিয়নের সাতসৈয়া গ্রামের রয়িজ উদ্দিনের ছেলে বাবুল শেখ।

মামলার বাদী বিনা বেগমের বাড়িতে তদন্তে আসে এস আই মিজান। পরবর্তীতে এস আই মিজান মামলার বাদি বিনা বেগমের থেকে টাকা দাবি করে ও অসৎ আচরণ করেন।

পরে কোনো উপায় খুঁজে না পেয়ে অবশেষে নিরুপায় হয়ে বিনা বেগম পাশের বাড়ির একজনের থেকে ধার করে ১ হাজার টাকা এনে দেন এস আই মিজানকে। এ সংবাদের ভিত্তিতে গনমাধ্যমকর্মীরা সংবাদ প্রকাশ করলে মামলার বাদীকে থানায় ডেকে ঘুষের টাকা ফেরত দেয়।

এদিকে ঘুষখোর সেই ‘এস আই মিজান’কে ক্লোজড করায় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা’সহ সংশ্লিষ্ট’কে ফকিরহাটের সাধারণ মানুষেরা কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানায়।সেই সাথে স্বস্তি প্রকাশ করেছেন তারা।

 

 

ভুলুয়াবিডি/এএইচ