প্রতিটি ইউনিয়ন’র মানুষের খোঁজ নেন প্রধানমন্ত্রী: নয়ন

প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর-২ (সদর ও রায়পুর) আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, ‘ঢাকায় বসে থেকে প্রতিটি ইউনিয়নের মানুষের খোঁজ খবর নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোনও মানুষ যেন অর্ধাহারে অনাহারে না থাকে সে ব্যাপারে প্রধানমন্ত্রীর দৃষ্টি রয়েছে।

নব-নির্বাচিত এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেছেন, করোনারভাইরাসের (কোভিড-১৯) উচ্চ সংক্রমন রোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করার লক্ষ্যে জেলার ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আছে বর্তমান সরকার। তাইতো প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে জনগন।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার বাসু বাজারে মহামারি করোনা (কোভিড-১৯) সংক্রমন রোধে সরকার ঘোষিত লকডাউনে ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নয়ন এমপি বলেন, শুধু খাদ্য নয়; কোনও মানুষ যেন গৃহহীন না থাকে সেজন্য ঘর নির্মাণ করে দেয়ার কাজ চলমান রয়েছে। আর কম বরাদ্ধের ঘরে কোথাও কোথাও পাটল দেখা দিয়েছে। এটি স্বাভাবিক ঘটনা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও গণমাধ্যমে খোঁজা না মেরে পজেটিভভাবে উপস্থাপনের আহবান জানান এ সাংসদ।

আরো বলেন, অনেক এমপি ও জনপ্রতিনিধি করোনার (কোভিড-১৯) ভয়ে ঘরে বসে থাকলেও আমরা কিন্তু ঘরে বসে নেই। করোনার ঝুঁকি নিয়ে জনগণের খাদ্য নিশ্চিতে আমরা কাজ করছি।নির্বাচনী এলাকার জনগণ ও জেলার প্রতিটি মানুষ ভালো থাকলেই আমরা জনপ্রতিনিধিরা ভালো থাকবো বলে মন্তব্য করেন নব-নির্বাচিত এমপি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো, মাসুম, সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক হুমায়ুন কবির পাটোয়ারী প্রমুখ।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।