লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর পিএস পরিচয়ে প্রতারণা!

প্রধানমন্ত্রীর পিএস পরিচয়ে প্রতারণা!

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২১

লক্ষ্মীপুরে মাদক-জাল টাকা’সহ প্রতারক আবদুল মতিন র‌্যাবের হাতে গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পিএস পরিচয়দানকারী প্রতারক আবদুল মতিনকে লক্ষ্মীপুরে রামগতির চর আফজাল এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব । সকালে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১০ টি ভূয়া প্যাড ও ২টি সীল, ১ লাখ ৩৯ হাজার টাকার জাল নোট ও ৫১ পিস ইয়াবা ট্যাবলেট (বাবা) উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আবদুল মতিন চরআফজাল এলাকার মৃত আবদুর রবের ছেলে।

সোমবার (১৯ এপ্রিল) দুপুর ১২ টার দিকে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামের র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ের সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছে, র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর কোম্পানীর কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন।

এ সময় তিনি বলেন, প্রথম শ্রেণি পাশ লক্ষ্মীপুরের আব্দুল মতিন। দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রীর পিএস-১ পরিচয় দিয়ে আবদুল মতিন সরকারের গুরুত্বপূর্ণ দপ্তরের প্রধান পরিচয় দিয়ে প্রতারণা করে আসছেন।

গোপন সংবাদের ভিত্তিতে রামগতির চরআফজাল এলাকা আবদুল মতিনের বাড়িতে অভিযান চালিয়ে তার বসতঘর থেকে ৫১ পিস ইয়াবা, ১ লাখ ৩৯ হাজার টাকা মুল্য মানের জাল টাকা, প্রতারণা কাজে ব্যবহৃত ২টি সীল, প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১০টি ভূয়া প্যাাড, ২টি খাম, তার ও তার পিতা এল বিভিন্ন নামীয় আইডি কার্ডসহ অন্যান্য আলামত জব্দ করা হয় বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।তার বিরুদ্ধে ৩টি মামলা দায়েরের প্রস্ততি চলছে। এরআগে একই প্রতারনার অভিযোগে সে কয়েকবার গ্রেফতার হয়েছে। তার বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।