ফকিরহাটে এতিম শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

ফকিরহাটে এতিম শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০

সাগর মল্লিক (বাগেরহাট প্রতিনিধি): বাগেরহাট ফকিরহাটে করোনা (কোভিড-১৯) ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে এতিম শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই) বেলা ১২ টায় উপজেলার আল হেরা ইয়াতিম খানা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে কাতার চ্যারিটি বাংলাদেশ এর পক্ষ থেকে ১২৫ জন এতিম শিক্ষার্থীদের মাঝে ৪০০০ টাকা করে সর্বমোট ৫ লক্ষ টাকার সহায়তা প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন-

হ্যামকো ইন্ডাস্ট্রিজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক ও আলহেরা আলিম মাদরাসা ইয়াতিম খানা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ, প্রতিষ্ঠানের পরিচালক জোহরা খাতুন, আলহেরা আলিম মাদরাসার ম্যানেজিং কমিটির সদস্য মাওঃ ইউনূস আলী, হাফেজ মোশাররফ হোসেন’সহ এতিমখানার শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য; শুধু নগদ অর্থ দিয়ে নয় প্রতিবছরের ন্যয় এ বছরেও এতিম শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হবে কোরবানির গোস্ত। আর এই করোনাকালে যদি শিক্ষা প্রতিষ্ঠান আরো বেশ কিছুদিন বন্ধ থাকে তবে আবারও সহায়তা প্রদান করা হবে জানান কর্তৃপক্ষ।

স্বাভাবিক হোক করোনাকাল, সুস্থ থাকুক সবাই।সেই সাথে ভালভাবে পরিবারের সাথে ঈদ আনন্দ উপভোগ করুক পির্তৃহারা এতিম শিক্ষার্থীরা। এমনটাই প্রত্যাশা সকলের।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।