ফকিরহাটে চাঁদাবাজি বন্ধে হাইওয়ে থানা পুলিশ তৎপর

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

ফকিরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাট মহাসড়কে চাঁদাবাজি বন্ধে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ তৎপর রয়েছে। কাটাখালী হাইওয়ে থানা পুলিশ পরিবহন মালিক সমিতি ও শ্রমিক সংগঠন গুলোর সাথে এক সভার মাধ্যমে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

কাটাখালী হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন,স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও কমিউনিটি পুলিশের সমন্বয়ে মহাসড়কে চাঁদাবাজদের নিয়ন্ত্রণে হাইওয়ে থানা পুলিশ কাজ করছে।

যে-কোনো স্থানে যে-কোনো ব্যক্তি বা গোষ্ঠীর কারো নাম করে কোনো প্রকার চাঁদাবাজি করাহলে তাৎক্ষণিকভাবে পুলিশকে অবহিত করার জন্যও অনুরোধ করেন।

এ ছাড়াও মাইকিং এর মাধ্যমে কাটাখালী মোড়, খুঁদির বটতলা মোড়, নওয়াপাড়া মোড়, ফকিরহাট বিশ্বরোড মোড়, ফয়লা মোড়, ভাগা মোড় ও দ্বিগরাজ এলাকা’সহ বিভিন্ন যানবাহন ষ্টপেজে ষ্ট্যাটার ও চাঁদাবাজদের সতর্ক করার পাশাপাশি বিভিন্ন উপায়ে মহাসড়কে চাঁদাবাজি রোধে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, মহাসড়কে কোন প্রকার চাঁদাবাজি সহ্য করা হবে না। সব ধরনের চাঁদাবাজি বন্ধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। ইতোপূর্বে কাটাখালী হাইওয়ে থানা পুলিশের কর্মকান্ড সুনাম কুড়িয়েছে। করোনাকালীন সময় অসহায় মানুষের মাঝে বিভিন্ন প্রকার সহায়তা প্রদান করেছে।

তাছাড়া ঘূর্নিঝড় আম্পানে গাছ উপড়ে সড়কে পড়ে যা সূর্যের আলো পূর্নাঙ্গভাবে উঠার আগেই হাইওয়ে থানা পুলিশের সদস্যরা কেটে সরিয়ে ফেলেছিল। মহাসড়কে চাদাবাজি বন্ধ হলে জনমনে স্বস্তি ফিরে আসবে বলে মনে করছে সচেতন মহল। পাশাপাশি এই ধারা অব্যাহত রাখার দাবিও জানিয়েছেন সচেতন মহল।

 

ভুলুয়া বাংলাদেশ/এমএএইচ