ভার্চুয়াল আলোচনা সভা

ফকিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

সাগর মল্লিক,বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট ফকিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জুলাই) সকাল টায় ১০ জুম এ্যাপ্লিকেশন’র মাধ্যমে “মহামারী কোভিড-১৯ কে প্রতিরোধ করি,নারী ও কিশোরীর সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি ” এই থিম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ।

পাশাপাশি উপজেলা অফিসার্স ক্লাবে দুপুর ১২ টার দিকে স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করে উপজেলা পর্যায়ের ৮ ক্যাটাগরির শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানের মাঝে সনদ প্রদান ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে ফকিরহাট উপজেলা মেডিকেল অফিসার ও মা, শিশু, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাহরিয়ার শামীম’র সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহানাজ পারভীন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-

উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ,উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহিদ সুজা,মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অসীম কুমার সমাদ্দার প্রমুখ।পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসাবে বেতাগা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র,শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ হিসাবে ফকিরহাট ইউনিয়ন পরিষদ,শ্রেষ্ঠ উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসাবে মাসুদা খানম,শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা হিসাবে  যমুনা রানী , শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শক হিসাবে মুরশিদুল আলম,শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী স্বপ্না রানী রায়কে সনদ ও পুরষ্কার বিতরণ করা হয়।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।