ফাইল: ছবি

ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতির মৃত্যুতে সাবেক বিমানমন্ত্রীর শোক 

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, জুন ২৯, ২০২০

লক্ষ্মীপুর সংবাদদাতা: ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আকরামুজ্জমানের মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন বেসামরিক বিহান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সাবেক মন্ত্রী একেএম শাহজাহান কামাল।

তিনি লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ ও সাবেক প্রবীণ আওয়ামী লীগ নেতা। সাবেক এ মন্ত্রী এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান (৭৫) মারা গেছেন। রোববার (২৮ জুন) ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।

অ্যাডভোকেট আকরামুজ্জামানের ভাতিজা সাংবাদিক আসাদুজ্জামান দারা বলেন, শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় দুইদিন আগে তাকে সিএমএইচে ভেন্টিলেটর সাপোর্ট দেয়া হয়। পরে রোববার ভোরে তার মৃত্যু হয়। তার ছেলে শরিফের সোমবার (২৯ জুন) লন্ডন থেকে দেশে ফেরার কথা রয়েছে। তিনি ফিরলে জানাজা ও দাফন হবে।

অ্যাডভোকেট আকরামুজ্জামান ফেনী ডায়াবেটিক সমিতির সভাপতি ও ফেনী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতিসহ শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিকসহ অসংখ্য প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন।

 

ভুলুয়াবিডি/এএইচ