ফেনী শহরে গরুর খামারের কর্মচারীকে গলাকেটে হত্যা

প্রকাশিত: ২:০৭ পূর্বাহ্ণ, মে ৩১, ২০২০

ফেনী সংবাদদাতা: ফেনী শহরের রামপুরে গরুর খামারের এক কর্মচারীকে গলাকেটে হত্যা করা হয়েছে। তার নাম মোজাম্মেল হক (২৮)। সে নেত্রকোনা জেলার বারহাট্টার হোসেন আলীর ছেলে। ঘটনাটি ঘটে শনিবার (৩০ মে) সকালে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যবর্তী সময়ে কে বা কারা তাকে খামারে তার থাকার ঘরে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। তিনি ওই খামারে গত ৮ বছর ধরে দুধের গাভী ও বাছুর দেখাশুনা করতেন।

এদিকে খামারের মালিক সাদেক হোসেন জানিয়েছেন, প্রতিদিনের মতো মোজাম্মেল সকালে গরুর প্রয়োজনীয় কাজ শেষে খামারের অদূরে গরুর ঘর পরিষ্কার-পরিছন্ন করে তাদের ঘরে এসে সকালের নাস্তা করেছিল।

এরপর সাড়ে ১০টার দিকে তাকে খামারের তার থাকার ঘরের মেঝেতে গলাকাটা অবস্থায় পাওয়া যায়। সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে এই হত্যার ঘটনা ঘটে বলে খামার মালিক অনুমান করছেন।

খবর পেয়ে সদর থানা পুলিশ, পিবিআই ও সিআইডির তদন্ত দল ঘটনাস্থলে যায়। সিআইডির পরিদর্শক সাহাব উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে সিআইডির ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞ ফারুক হোসেনের নেতৃত্বে একটি দল নিহতের শরীর ও উদ্ধার করা রক্তমাখা দায়ের নমুনা সংগ্রহ করে।

ফেনী থানার ওসি আলমগীর হোসেন জানান, এ ব্যাপারে সদর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। এখনও কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশ তদন্ত করছে।

ভুলুয়া বাংলাদেশ/এএইচ