বসুরহাট ‘পৌর মেয়র’র সুস্থতায় দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

বুরহান উদ্দিন মুজাক্কির (নোয়াখালী প্রতিনিধি): বসুরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদের মির্জার শারীরিক সুস্থতায় চরফকিরা ইউনিয়ন আওয়ামী লীগ এর উদ্যোগে দোয়া, মিলাদ ও মাহফিল এর আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) বিকেল ৩টায় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। চরফকিরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হানিফ পাটোয়ারীর সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক নাজমুল হক নাজিম,চরফকিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন।

এতে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগ এর সাবেক সভাপতি ও সমাজসেবক জায়দল হক কচি, চরফকিরা ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নুরনবী মানিক, চাপরাশিরহাট বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক কামাল পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য জহির পাটোয়ারী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- চরফকিরা ইউনিয়ন যুবলীগ সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক আজাদ ভূঁইয়া, উপজেলা যুবলীগ নেতা সালাউদ্দীন পিটন, চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আয়াতে রাব্বি মেহেদী, সাধারণ সম্পাদক বদরুল হাসান সম্রাট ও দলীয় নেতাকর্মী বৃন্দ।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।