বাগআঁচড়ায় করোনা শনাক্তের খবর পেয়ে পালিয়েছে করোনা রোগী

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

এসএম স্বপন(যশোর)অফিসঃ যশোরের বাগআঁচড়ায় করোনায় (কোভিড-১৯) শনাক্ত হওয়ার খবর পেয়ে পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বাগআঁচড়া সাব জোনাল অফিসের এক নিরাপত্তা প্রহরী (৫০) পালিয়েছেন।

জানা গেছে, অফিসের পাশে পরিবার পরিজন নিয়ে ভাড়া বাড়িতে বসবাস করতেন তিনি। খুলনার ফুলতলার বাসিন্দা এই ব্যক্তি অসুস্থতার কথা গোপন রেখে নিজ গ্রামে গেছেন বলে ধারণা করছেন পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারাবৃন্দ।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনোম সেন্টারের ল্যাবে পাঠানো নমুনা থেকে ওই প্রহরীসহ ৩ জনের আক্রান্তের রিপোর্ট পেয়েছি বলে জানান শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইউসুফ আলী।

আক্রান্ত ব্যক্তিরা হচ্ছেন, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বাগআঁচড়া সাব জোনাল অফিসের এক নিরাপত্তা প্রহরী (৫০), অপর দু’জনের একজন নারী (৩৮) এবং অপরজন পুরুষ (৬০) বাড়ি বেনাপোল কলেজ পাড়ায়।

করোনা আক্রান্ত দু’জনই স্বাস্থ্য বিভাগের পরামর্শে নিজ বাড়িতে আইসোলেশনে অবস্থান করছেন। ওই এলাকা লকডাউন করা হয়েছে বলে জানান ইউসুফ।

এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৭ জন। এর মধ্যে ১৫ জন চিকিৎসাধীন আছেন এবং ১২ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন।

 

ভুলুয়া বাংলাদেশ/এএইচ