বাগেরহাটে ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার রায়হান

বাগেরহাট বারুইপাড়া ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার রায়হান হুসাইন…

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

সাগর মল্লিক (বাগেরহাট প্রতিনিধি): আসন্ন ইউপি নির্বাচনে বাগেরহাট বারুইপাড়া ইউনিয়নের সুপরিচিত মুখ, বিশিষ্ট সমাজ সেবক, বাংলাদেশ পৌরসভা কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রায়হান হুসাইন বাগেরহাট সদর উপজেলার ৫নং বারুইপাড়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন বাসীর দোয়া এবং সমার্থন চেয়েছেন।

তিনি অত্র ইউনিয়ন পরিষদ ৫নং ওয়ার্ড বারবার নির্বাচিত ইউপি সদস্য শেখ আবু সাহিদ এর পুত্র। এ বিষয়ে তিনি বাগেরহাট জেলার নৌকার সমর্থক সকল নেতা-কর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করে বলেন, “আমার বংশ এবং পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং আমার রক্তে আওয়ামী রাজনীতি মিশে আছে, আমি ছাত্র জীবন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত।আমি জনগনের সেবা করতে চাই এবং জনগনের সুখে দুঃখে পাশে থাকতে চাই।

ইঞ্জিনিয়ার রায়হান হুসাইন বলেন, বারুইপাড়া ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলে বারুইপাড়া ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। পাশাপাশি জাতির জনকের সোনার বাংলা গড়ার লক্ষ্যে ইউনিয়নবাসীকে সাথে নিয়ে একটি জবাবদিহিমূলক মডেল ইউনিয়ন গড়ে তুলবো। ইউনিয়ন পরিষদের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়াই হবে আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, ইঞ্জিনিয়ার রায়হান হুসাইন সামাজিক সংগঠন ‘প্রচার সেল-বারুইপাড়া ইউনিয়ন’ গঠন করে পূর্ব থেকেই ইউনিয়নের গরীব দুঃখী মেহনতি মানুষের বিপদে-আপদে সবসময় পাশে থেকেছেন। এবং সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে সকলের মন জয় করে নিয়েছেন। তরুণ প্রজন্মের অহংকার তারুণ্যে ভরপুর তাকেই বারুইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ইউনিয়নের জনসাধারণ।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।