বাণিজ্যমন্ত্রী ভালো আছেন

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির তেমন কোনো জটিল সমস্যা ধরা পড়েনি তিনি শারীরিকভাবে বেশ ভালো আছেন বলে জানা গেছে। জানিয়েছেন।

বাণিজ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুল লতিফ বকসী জানান, আজকে এভারকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে আমার কথা হয়েছে। তারা বলেছেন স্যার ভালো আছেন। তেমন কোনো জটিলতা ধরা পড়েনি।

তিনি আরও বলেন, আসলে বাসায় আইসোলেশনে থাকা কঠিন। হাসপাতালে থাকলে চিকিৎসকের তত্ত্বাবধানে থাকা যাবে তাই মূলত তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার বাণিজ্যমন্ত্রী নিজেই তার করোনা পজিটিভ আসার কথা জানান। চলমান জাতীয় সংসদের বাজেট অধিবেশনে যোগ দিয়েছিলেন করোনাভাইরাসে আক্রান্ত বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। পাশাপাশি আক্রান্তের একদিন আগে গত সোমবার (১৫ জুন) সম্পূরক বাজেট পাস হওয়ার সময় অধিবেশন কক্ষে উপস্থিত ছিলেন তিনি।

২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৪ আসন থেকে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন মুক্তিযোদ্ধা টিপু মুনশি। ২০১৯ সালের জানুয়ারিতে মন্ত্রী হিসেবে শপথ নিয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান তিনি। তৈরি পোশাক শিল্পের উদ্যোক্তা টিপু মুনশি বিজিএমইএর সাবেক সভাপতি।

 

ভুলুয়া বাংলাদেশ/এএইচ