বৃদ্ধকে বিবস্ত্র করে নির্যাতন, ভিডিও ধারণ, গ্রেফতার ৩

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, জুন ৩, ২০২০

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজারের চকরিয়ায় এক বৃদ্ধকে বিবস্ত্র করে অমানবিক নির্যাতন এবং সেই ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছাড়ানোর ঘটনায় মামলা হয়েছে। মামলার পর ঘটনাস্থলে উপস্থিত থাকা তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার (৩ জুন) নির্যাতিত বৃদ্ধ নুরুল আলমের ছেলে আশরাফ হোছাইন বাদি হয়ে আট জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন।

মামলার বাদি আশরাফ জানান, মামলা দায়েরের পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা একাধিকবার ঘটনাস্থলে গিয়ে দফায় দফায় অভিযান চালিয়েছেন। কিন্তু এ পর্যন্ত এজাহার নামীয় কোনো আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে ভিডিওতে উপস্থিত ব‌্যক্তিদের মধ‌্যে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান জানান, এই ঘটনায় নিয়মিত মামলা রুজু করার পর থেকে পুলিশ দফায় দফায় অভিযান চালাচ্ছে। ইতোমধ্যে তিন জনকে গ্রেফতারর করা হয়েছে। ঘটনায় জড়িত সবাইকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

উল্লেখ্য, গত ২৪ মে ঈদের আগের দিন বিকালে চকরিয়া উপজেলার ঢেমুশিয়ার ছয়কুড়িটিক্কা পাড়ার হায়দার বাপের দরগাহ এলাকায় ওই বৃদ্ধকে বিবস্ত্র করে নির্যাতন চালায় আনছুর আলম নামে স্থানীয় এক যুবলীগ নেতা।

পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটানো হয়। ওই বৃদ্ধকে লুঙ্গি খুলে দিয়ে শার্ট ও গেঞ্জি ছিঁড়ে দেওয়া হয়। সেসময় ওই বৃদ্ধকে কিল-ঘুষি মেরে নির্যাতন চালানো হয়।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়।

 

ভুলুয়া বাংলাদেশ/এএইচ