বেগমগঞ্জে বিএনপি'র আলোচনা সভায় পুলিশের বাধা

বেগমগঞ্জে বিএনপি’র আলোচনা সভায় পুলিশের বাধা

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০

বুরহান উদ্দিন (নোয়াখালী প্রতিনিধি): নোয়াখালী জেলার বেগমগঞ্জে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধের লক্ষ্যে সচেতনতামূলক আলোচনা সভা স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করে বেগমগঞ্জ উপজেলা বিএনপি।

শনিবার (১৮ জুলাই) সকালে উপজেলার দূর্গাপুর জেনুইন কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক কামাক্ষ্যা চন্দ্রদাসের সভাপতিত্বে এবং সদস্য সচিব মাহফুজুল হক আবেদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্যা বুলু। সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সদস্য শামীমা বরকত লাকী, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজীম সুমনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বুলু বলেন, সম্প্রতি মহামারি করোনা সারা বিশ্বের ন্যায় বাংলাদেশে লক্ষ লক্ষ মানুষ আক্রান্ত হয়েছে। অনেকেই আহত হয়ে চিকিসাধীন রয়েছে। বেশ কিছুৃ লোক মারা গেছে। তিনি সকলের বিদায় আত্মার মাগফিতার কামনা করেন। তিনি নেতা-কর্মীসহ সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন।

একেই সাথে তাঁর নিবার্চনী এলাকা বেগমগঞ্জ উপজেলায় যাহারা নিহত হয়েছে। তাদের আত্মার মাকফিতার কামনা করেছেন। বেগমগঞ্জ উপজেলায় করোনা আক্রান্ত হয়েছে যারা তাদের সুস্থতার জন্য আল্লাহ’র কাছে দোয়া করেন।
এবং বিএনপি’র পক্ষ থেকে দলীয়ভাবে সাহায্য সহযোগিতা করেন।

আগামী ঈদুল আযহা উপলক্ষ্যে হতদ্রারিদ ও অসহায় নেতাকর্মীদের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। স্বাস্থ্য বিধিমেনে ঈদুল আযহা উৎযাপনের জন্য অনুরোধ করেন।

এরপর বুলু সম্প্রতি কুতুবপুর ইউনিয়নের বিএনপির নেতা রাজু নিহত হয়, তাঁর কবর জিয়ারত করে। পরিবারের প্রতি সমবেদনা জানান।

সভায় উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান মীরজুমলা মিঠু, পৌর বিএনপির সম্পাদক মো: মহসীন, মফিজুল রহমান দিপু, যুব নেতা রুস্তুম আলী, জাহের আলম লিটনসহ উপজেলা বিএনপি,যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ প্রমূখ।

সভা চলাকালে অনুমতি না নেয়া অজুহাতে বেগমগঞ্জ থানার এস.আই হাবিব ও শাহেদের নেতৃত্বে বাঁধা দেয় পুলিশ। এ সময় সভা সংক্ষিপ্ত করে নেতাকর্মীরা চলে যায়।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।