বেনাপোলে পণ্য আমদানি বোঝাই ওয়াগন-ট্রাক সংঘর্ষ

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

এসএম স্বপন(যশোর)অফিস: বেনাপোলের রেল স্টেশন থেকে ছেড়ে যাওয়া আমদানিকৃত পণ্য বোঝাই মালবাহী ওয়াগনের সাথে একটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ওয়াগনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় ট্রাকটি।

তবে সংঘর্ষের ঘটনায় কেউ হতাহত হয়নি। শুক্রবার (১৯ জুন) ভোর রাতে যশোর বেনাপোলের দীঘিরপাড় নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেনাপোল স্টেশন থেকে ছেড়ে আসা আমদানিকৃত পেঁয়াজ বোঝাই মালবাহী ওয়াগনটি বেনাপোল দিঘীরপাড় হাইরাস্তা রেলক্রসিং আসলে, এ সময় রেলক্রসিং পার হওয়া একটি লোহার কুচি বোঝাই ট্রাকের (সিলেট মেট্রো-ট- ১১- ০০৮১) সাথে ধাক্কা লাগে।

এতে কুচি বোঝাই ট্রাকটিকে ওয়াগনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায়। আর ট্রাক চালক ও হেলপার ট্রাক থেকে লাফিয়ে পড়ে তাদের জীবন রক্ষা করে স্থানীয়রা জানান।

বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশনের অফিস ইনচার্জ তৌহিদুর রহমান জানান, দূর্ঘটনার খবর পেয়ে আমি  ঘটনাস্থলে গিয়ে দেখি ওয়াগনের ধাক্কায় ট্রাক দুমড়ে মুচড়ে পড়ে আছে। যেহেতু এটা ট্রেন কর্তৃপক্ষের ব্যাপার, তাই এটা ট্রেন কর্তৃপক্ষ দেখবে। দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি বলে তিনি জানিয়েছেন।

বেনাপোল স্টেশন মাস্টার সাইদুর রহমান জানান, রাতে বেনাপোল রেল স্টেশন থেকে আমদানিকৃত পণ্য পেঁয়াজ বোঝাই  মালবাহী ওয়াগনটি রেলস্টেশন থেকে ছেড়ে যায়।

এরপর ওয়াগনটি বেনাপোল দীঘিরপাড়ে এসে পৌঁছালে এ দুর্ঘটনাটি ঘটে। এতে করে সাময়িকভাবে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক সরিয়ে ওয়াগনটি মেরামত করলে চলাচল স্বাভাবিক হবে বলে তিনি জানান।

 

ভুলুয়াবিডি/এএইচ