বেনাপোলে পৃথক অভিযানে মাদক ও চন্দন কাঠ'সহ আটক-২

বেনাপোলে পৃথক অভিযানে মাদক ও চন্দন কাঠ’সহ আটক-২

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০

এসএম স্বপন (বেনাপোল প্রতিনিধি): যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ভারত থেকে পাচার করে আনা ২৪০ বোতল ভারতীয় ফেনসিডিল, ৪ কেজি গাঁজা ও ১৭ কেজি চন্দন কাঠ’সহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৫ অক্টোবর) সকালে বেনাপোল সীমান্তের সাদিপুর গ্রামের ব্রীজের পাশ থেকে ও পুটখালী সীমান্ত থেকে তাদের আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।
আটককৃতরা হলো, বেনাপোল পৌরসভা এলাকার বড়আঁচড়া গ্রামের আব্দুল মুজিদের ছেলে ফয়সাল হোসেন (১৯) ও পোর্ট থানাধীন পুটখালী উত্তরপাড়ার রুহুল আমিনের ছেলে তরিকুল ইসলাম (২৬)।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন সংবাদে পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান’র নেতৃত্বে সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা ও ২৪০ বোতল ফেনসিডিল সহ ফয়সালকে আটক করা হয়। তবে এসময় তার সহযোগী দুই মাদক ব্যবসায়ী সুযোগ বুঝে পালিয়ে যায়।

অপরদিকে, সোমবার গভীর রাতে পোর্ট থানা পুলিশ পুটখালী গ্রামে অভিযান চালিয়ে সাড়ে ১৭ কেজি চন্দন কাঠ’সহ তরিকুল নামে এক চোরাচালানীকে আটক করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক ও চোরাচালানী মামলা দিয়ে তাদেরকে যশোর আদালতে পাঠানো হবে। আর পলাতক আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।