বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় এসএসসি-২০০৩ ব্যাচের বনভোজন

বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় এসএসসি-২০০৩ ব্যাচের বার্ষিক বনভোজন

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

এসএম স্বপন (বেনাপোল প্রতিনিধি): “একটায় কথা আছে বাংলাতে, মুখ আর বুক বলে একসাথে সে হলো বন্ধু, বন্ধু আমার” এমন কালজয়ী গানের সাথে নেচে গেয়ে বার্ষিক বনভোজন- ২০২১ পালন করলো বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় এসএসসি-২০০৩ ব্যাচ এর শিক্ষার্থীরা।

শুক্রবার (২৩ জানুয়ারি) সকাল ৮ টায় বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে পদ্মা সেতুর উদ্দেশ্যে যাত্রা শুরু করেন এসএসসি-২০০৩ ব্যাচ। অত্যন্ত জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিনভর আড্ডা, গান ও নৌকা ভ্রমণের মধ্যদিয়ে বিভিন্ন আনন্দ-উল্লাসে মেতে ওঠেন তারা। স্কুল জীবন শেষ করে ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে নানা পেশা জড়িত এসএসসি ২০০৩ ব্যাচের সদস্যরা শত ব্যস্ততার মাঝেও আয়োজিত এ বনভোজনে অংশগ্রহণ করেন।

সেখানে পৌঁছে তারা নৌকা ভ্রমণের মাধ্যমে পদ্মা নদী ও পদ্মা সেতুর অপরুপ সৌন্দর্য উপভোগ শেষে খাবার খেয়ে আবার বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। এ সময় সদস্যরা আনন্দঘন কন্ঠে বলেন, আজ বন্ধুরা সব একত্রিত হয়ে এমন একটা সুন্দর দিন উপভোগ করতে পেরে সত্যিই আমরা আনন্দে আপ্লুত। পদ্মার অপরূপ সৌন্দর্য ও পদ্মা সেতু আমাদের মুগ্ধ করেছে।

তারা বর্তমান সরকারের ভূয়সী প্রশংসা করে বলেন, সত্যিই বর্তমান সরকারের উন্নয়নে সারাদেশ উন্নয়নের বন্যায় ভেসে যাচ্ছে। পদ্মা সেতু দেখতে না আসলে সেটা আমরা বুঝতাম না। এখনকার রাস্তাঘাট ও চারিদিকের পরিবেশ আমাদের মুগ্ধ করেছে। সেইসাথে প্রতি বছর তারা দেশের বিভিন্ন মনোরম স্থানে এসএসসি- ২০০৩ ব্যাচের বন্ধুদের নিয়ে বার্ষিক আনন্দ ভ্রমণের আশাবাদ ব্যক্ত করেন।

একই সাথে বনভোজনে সার্বিক সহযোগিতার জন্য বন্ধু শাওন, ফিরোজ, ইমরান, মুহিন, সোহেল, শরীফ, পলাশ, মধু, তপন, সঞ্জীব, শাহিন, রবিউল, সাত্তার, নুরুজ্জামান, রুবেল সহ বনভোজনে জড়িত সকলের প্রতি ভালবাসা জ্ঞাপন করেন।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।